২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রুহুল আমিন গাজীর খোঁজ নিতে হাসপাতালে জামায়াত আমির

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি, দৈনিক সংগ্রামের চীফ রিপোর্টার বিশিষ্ট সাংবাদিক জনাব রুহুল আমিন গাজী গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান তাকে দেখতে হাসপাতালে যান।

এ সময় তার সাথে ছিলেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি জনাব মতিউর রহমান আকন্দ, ঢাকা মহানগরী উত্তরের আমির জনাব মো: সেলিম উদ্দিন ও সাংবাদিক নেতা জনাব শহিদুল ইসলাম।

এছাড়াও জামায়াতে আমির রুহুল আমীন গাজীর চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তার দ্রুত সুস্থতার জন্য মহান রবের নিকট দোয়া করেন। সেইসাথে দেশবাসীকে দোয়া করার আহ্বান জানান।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
গবেষণা প্রকল্পে রাবির সাথে হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশের চুক্তি কারিগরি শিক্ষা-সংস্কার অপরিহার্য ছাত্ররাজনীতির সংস্কার প্রয়োজন : ছাত্রদল সভাপতি রাকিব গাজীপুরে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা দুর্নীতি নির্মূল হলে বৈষম্য দূর হবে : মুনীর চৌধুরী বাংলাদেশের যেসব সরকারপ্রধান আমেরিকার প্রেসিডেন্টদের সাথে বৈঠক করেছেন নোয়াখালীতে ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা আদর্শ স্কুলের সুবর্ণ জয়ন্তীর নাম নিবন্ধন চলছে সাংবাদিক তুরাব হত্যা মামলার আসামি ওসি মঈনকে ছেড়ে দিয়েছে পুলিশ চকরিয়ায় সেনা সদস্য তানজিম হত্যার প্রতিবাদে মানববন্ধন ‘৩ কোটিতে ডিসি পদায়ন’ তদন্তে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কমিটি

সকল