২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কেন্দ্রীয় ও ঢাকা কলেজ মিলে পদ খোয়ালেন ছাত্রদলের ৪ নেতা

কেন্দ্রীয় ও ঢাকা কলেজ মিলে পদ খোয়ালেন ছাত্রদলের ৪ নেতা - ছবি : সংগৃহীত

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঢাকা কলেজ শাখার সহ-সভাপতি সিরাজ উদ্দিন বাবু ও সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন জেমিনকে সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। অন্য বিজ্ঞপ্তিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক মেসকাত হোসেন তনয় এবং সহ-সাধারণ সম্পাদক সজীব বিশ্বাস এর সকল সাংগঠনিক পদ স্থগিত করা হয়েছে।

গেল রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংগঠনের সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে জানা গেছে।

ঢাকা কলেজ বহিষ্কৃত দু'নেতার সাথে ছাত্রদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের কোনোরূপ সাংগঠনিক সম্পর্ক না রাখার জন্য নির্দেশনা দিয়েছে সংগঠনটির শীর্ষ নেতারা।


আরো সংবাদ



premium cement
বার্নিকাটের গাড়িবহরে হামলা : ছাত্রলীগ নেতা সিয়াম গ্রেফতার 'মুসলিমদের এক পয়সারও...', ভারতীয় রেলের টিকিট চেকারের অডিও ভাইরাল ইন্টার মায়ামি ছেড়ে কোথায় যাবেন মেসি! ভারতে হানা মাঙ্কিপক্সের সেই ভয়ানক ভ্যারিয়েন্টের গাজীপুরে নারী নিহতের জেরে বাসে আগুন নতুন স্পাইমাস্টার নিয়োগ দিলো পাকিস্তান কেন্দ্রীয় ও ঢাকা কলেজ মিলে পদ খোয়ালেন ছাত্রদলের ৪ নেতা লেবাননে ব্যাপক ইসরাইলি হামলা, নারী-শিশুসহ নিহত ৫০০ মানবতাবিরোধী অপরাধ প্রমাণ হলে রাজনৈতিক দল ১০ বছর নিষিদ্ধের প্রস্তাব জাতিসঙ্ঘে ড.ইউনূসকে নিয়ে বিশ্বনেতাদের নতুন কৌতূহল সব গুমের তদন্ত চেয়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আবেদন

সকল