২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জামায়াতকে আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি নিয়ে কাজ করতে হবে : আবদুল হালিম

জামায়াতকে আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি নিয়ে কাজ করতে হবে : আবদুল হালিম - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম বলেছেন, ‘জামায়াতের সদস্যদেরকে আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি নিয়ে কাজ করতে হবে।

রোববার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ জামায়াতে ইসলামী লালমনরহাট জেলা কর্তৃক আয়োজিত স্থানীয় হাসান আল বান্না মিলনায়তনে সদস্যদের (রুকন) সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও লালমনিরহাট জেলা আমির অধ্যাপক আতাউর রহমানের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি অ্যাডভোকেট মো: আবু তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই দারসুল হাদীস পেশ করেন লালমনিরহাট জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা হাবিবুর রহমান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সহকারী সেক্রটারি হাফেজ শাহ আলম, জেলা কর্মপরিষদ সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জননেতা অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলুসহ জেলা ও উপজেলার দায়িত্বশীলবৃন্দ।

মাওলানা আবদুল হালিম আরো বলেন, ‘দায়িত্ব কোনো পদ নয় বরং জবাবদিহিতার নাম হলো দায়িত্ব। রুকনদেরকে জ্ঞান ও আমলে অন্যদের কাছে আদর্শ হিসেবে উপস্থাপিত হতে হবে। কোরআনের মাধ্যমে আন্দোলনকে বুঝার চেষ্টা করতে হবে। কথা ও কাজের মধ্যে কোনো বৈপরীত্য রাখা যাবে না। কথা হতে হবে পরিশীলিত। ব্যক্তিগত সাহচর্যের মাধ্যমে কর্মী বৃদ্ধিসহ জনশক্তির মান উন্নয়নে নিবিড় তত্ত্বাবধান অব্যাহত রাখতে হবে।’

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement