২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে ছাত্রশিবিরের অভিনন্দন

ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে ছাত্রশিবিরের অভিনন্দন - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ অভিনন্দন বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম ২০২৪-২৫ সাংগঠনিক সেশনের জন্য বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নব নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ রায়হান আলী এবং নব মনোনীত সেক্রেটারি জেনারেল কে এম ইমরান হুসাইনকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

নেতৃবৃন্দ নতুন নেতৃত্বের সফলতা কামনা করেছেন এবং আশা প্রকাশ করেছেন যে তারা ছাত্রসমাজের উন্নয়ন ও ইসলামী আদর্শের প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

ছাত্রশিবিরের নেতৃবৃন্দ আরো আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘দেশের এবং ইসলামের জন্য বর্তমান ইতিবাচক প্রেক্ষাপটে এই নেতৃত্বের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। তারা দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে নতুনদের দক্ষ নেতৃত্বে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কার্যক্রম আরো গতিশীল, সৃজনশীল ও সমুন্নত হয়ে উঠবে, ইনশাআল্লাহ। এই নতুন নেতৃত্ব দেশের ছাত্রসমাজের উন্নয়ন, ইসলামী তাহজিব-তামাদ্দুন ও ইসলামী মূল্যবোধের প্রসারে এক নতুন দিগন্ত উন্মোচন করবে।’

জাতির প্রত্যাশা, ইসলামী ছাত্র মজলিসের এই নেতৃত্ব দেশ ও ছাত্রসমাজের কল্যাণে গঠনমূলক কার্যক্রম পরিচালনার মাধ্যমে সংগঠনের কার্যক্রমকে আরো এগিয়ে নিয়ে যাবে। কুরআন ও সুন্নাহর নির্দেশনায় ছাত্রসমাজকে গড়ে তুলতে তারা সকল বাধা-বিপত্তি অতিক্রম করবেন এবং মুসলিম উম্মাহর ঐক্য ও সংহতি প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য ছাত্র মজলিস ছাত্রসংগঠগুলোর সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে, ইনশাআল্লাহ।

ছাত্রশিবিরের নেতৃবৃন্দ বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নবনির্বাচিত নেতৃবৃন্দের সুস্থতা এবং দুনিয়ার কল্যাণ ও আখিরাতের সাফল্য কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement