২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দেশে বুদ্ধিভিত্তিক বিপ্লব সাধনে সকলকে প্রস্তুত থাকতে হবে : আব্দুর রহমান মূসা

দেশে বুদ্ধিভিত্তিক বিপ্লব সাধনে সকলকে প্রস্তুত থাকতে হবে : আব্দুর রহমান মূসা - ছবি : নয়া দিগন্ত

দেশে বুদ্ধিভিত্তিক বিপ্লব সাধনে সকলকে প্রস্তুত থাকতে হবে বলে মন্তব্য করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমির আব্দুর রহমান মূসা বলেছেন, দেশকে সুখী, সমৃদ্ধশালী এবং ক্ষুধা, দারিদ্রমুক্ত করতে আহ্বান জানান।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরের রূপনগর কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের মিরপুর উত্তর থানায় ইউনিট দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

থানা আমির মনিরুল ইসলাম মৃধার সভাপতিত্বে এবং সেক্রেটারি ও সেক্রেটারি রফিকুল ইসলাম রিমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক এবং ওলামা বিভাগের সভাপতি ড. মাওলানা হাবিবুর রহমান। উপস্থিত ছিলেন থানা নায়েবে আমির এম এম লিয়াকত আলী প্রমুখ।

আব্দুর রহমান মূসা বলেন, বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে জামায়াত একটি অতিসম্ভবনাময় শক্তি। নির্মম জুলুম-নির্যাতন এবং নানাবিধ বাধা-প্রতিবন্ধকতা স্বত্ত্বেও জামায়াত অভ্যন্তরীণ রাজনীতিতে অপরাজেয় ও আপসহীন শক্তিতে পরিণত হয়েছে। ফলে সাধারণ মানুষের মধ্যে জামায়াতের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা বেড়েছে। দেশের আপামর জনসাধারণ জামায়াতে ইসলামীকে দেশের শাসন ক্ষমতায় দেখতে চায়। তাই আগামী দিনে দেশের নেতৃত্ব গ্রহণের জন্য জামায়াত কর্মীদের নেতৃত্বের গুণাবলী অর্জন করতে হবে। তিনি দেশে একটি বুদ্ধিভিত্তিক সফল বিপ্লব ঘটানোর জন্য সকলকে প্রস্তুত থাকার আহ্বান জানান।

উত্তরা মডেল থানায় ইউনিট সভাপতি-সেক্রেটারি সম্মেলন
বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের উত্তরা মডেল থানায় ইউনিট সভাপতি ও সেক্রেটারি সম্মেলন শনিবার অনুষ্ঠিত হয়েছে।

থানা আমির অ্যাডভোকেট মো: ইব্রাহিম খলিলের সভাপতিত্বে ও থানা সেক্রেটারি বদিউজ্জামান বকুলের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমির আব্দুর রহমান মূসা। বক্তব্য রাখেন উত্তরা পশ্চিম জোনের টিম সদস্য জনাব শাইদুর রহমান মোল্লা, থানার কর্মপরিষদ সদস্যগন ও ওয়ার্ড ও বিভাগের সভাপতিবৃন্দ।

গুলশানে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণী
বাংলাদেশ জামায়াতে ইসলামির কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক বলেছেন, দেশের যুব সমাজকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ রাখা এবং মাদক, সন্ত্রাস থেকে দূরে রাখতে নিয়মিত খেলাধুলার আয়োজন করা দরকার।

যুব কল্যাণ পরিষদ ঢাকা মহানগরী উত্তর ঢাকা সিটি উত্তরের সকল যুবকদেরকে সাথে নিয়ে এই সমাজটাকে একটি আদর্শ, মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত সমাজে পরিণত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে তিনি দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে যুব সমাজকে ঐতিহাসিক ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

তিনি রাজধানীর গুলশানে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের গুলশান পশ্চিম থানার যুব বিভাগের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য ইয়াছিন আরাফাত, সভাপতিত্ব করেন গুলশান পশ্চিম থানার আমির মাহমুদুর রহমান আজাদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন গুলশান পশ্চিম থানা সেক্রেটারি ইসমাইল হোসেন।


আরো সংবাদ



premium cement
বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ইলহামের পাশে তারেক রহমান পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতের বিচারবিভাগের সংস্কারে আইনজীবী অধিকার পরিষদের আলোচনা সভা ঢাকায় আন্তর্জাতিক শান্তি দিবস উপলক্ষে সংলাপ পাহাড়কে অশান্ত করতে একটি মহল ষড়যন্ত্র করছে : হাসান আরিফ স্বৈরাচারী হাসিনা পালিয়ে গেলেও প্রেতাত্মারা এখনো দেশে অবস্থান করছে মতলবে ছেলের ইটের আঘাতে মা খুন, আটক ছেলে জামায়াত ক্ষমতায় গেলে নারীদের অধিকার খর্ব হবে না : সেলিম উদ্দিন কটিয়াদীতে ভিমরুলের আক্রমণে আহত ২০ রাসূল সা: সার্বজনীন নেতা ছিলেন : ডা. তাহের ২৭ সেপ্টেম্বর জাতিসঙ্ঘ সাধারণ পরিষদের অধিবেশনে ভাষণ দেবেন ড. ইউনূস

সকল