২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করার কথা অসত্য : নাহিদ ইসলাম

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো: নাহিদ ইসলাম - সংগৃহীত

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো: নাহিদ ইসলাম বলেছেন, পার্বত্য চট্টগ্রাম অথবা পার্বত্য এলাকার কোথাও সরকারিভাবে ইন্টারনেট সংযোগ বন্ধ করার কথা সত্য নয়। কোথাও ইন্টারনেট সংযোগ বন্ধ করা হয়নি।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ছাগলনাইয়ার আন্ধারমানিক এলাকায় বন্যায় ক্ষয়ক্ষতি পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি এসব কথা বলেন।

উপদেষ্টা বলেন, কোথাও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে হবে। পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন সমস্যা রয়েছে। আমাদের অভ্যন্তরীণ সমস্যা অভ্যন্তরীণভাবে সমাধান করতে হবে। দেশকে অশান্ত করার জন্য একটি চেষ্টা রয়েছে। তবে, বাংলাদেশের মানুষ সতর্ক রয়েছে।

ফেনীতে বন্যা প্রসঙ্গে উপদেষ্টা বলেন, বন্যার স্থায়ী সমাধান করতে হবে। প্রতিবছর বন্যার আশঙ্কা থাকে, কিভাবে ক্ষতি কমিয়ে আনতে পারি, সেকারণে বাঁধগুলো স্থায়ীভাবে করা যায় কিনা ভাবতে হবে। এটি মোকাবেলায় স্থায়ী বাঁধ নির্মাণের বিষয়টি আলোচনায় রয়েছে। এখন পুনর্বাসন কার্যক্রম কিভাবে দ্রুত সম্পন্ন করা যায় সে বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। প্রাথমিকভাবে গৃহনির্মাণের চাহিদা এবং শিক্ষা উপকরণের ক্ষতির তথ্য নিশ্চিত করে দ্রুত সরবরাহ করতে হবে।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনে নিহত ৭০ হাজার রুশ সেনাসদস্য আলোচিত হত্যাকাণ্ডে ঢাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার স্বৈরাচারের দোসররা অন্তর্বতী সরকারকে বিপাকে ফেলতে চাইছে : মির্জা ফখরুল জেল থেকে পালানো মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আশুলিয়ায় গ্রেফতার আওয়ামী লীগ স্বাধীন বাংলাদেশকে পরাধীন রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল : ডক্টর শফিকুল ইসলাম মাসুদ ‘পৃথক সচিবালয় ছাড়া আইনের শাসন অসম্ভব’ আইসিসির গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে আপিল করল ইসরাইল জাপানে বন্যার আশঙ্কা, লোকজনকে সরিয়ে নেয়ার নির্দেশ নেপাল থেকে বিদ্যুৎ আমদানি করবে বাংলাদেশ : উপদেষ্টা ভারতে পাচারকালে ৮৮৫ কেজি ইলিশ জব্দ ৪৩২ রানের লিড নিয়ে লাঞ্চে ভারত, উইকেটশূন্য বাংলাদেশ

সকল