২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাবেক খতিব ফিরে আসাকে ঘিরে বায়তুল মোকাররমে উত্তেজনা

সাবেক খতিব ফিরে আসাকে ঘিরে বায়তুল মোকাররমে উত্তেজনা - ছবি : সংগৃহীত

ছাত্র জনতার গণঅভ্যুত্থানের পর আত্মগোপনে থাকা সাবেক খতিব মাওলানা মুফতি রুহুল আমীনের ফিরে আসাকে ঘিরে বায়তুল মোকাররমে উত্তেজনা তৈরি হয়েছে।

জুমার নামাজের আগে মিম্বর থেকে বয়ান করছিলেন বর্তমান খতিব ড. মো: আবু সালেহ পাটোয়ারী। এ সময় সাবেক খতিব মাওলানা রুহুল আমিন অনুসারীদের নিয়ে এসে বর্তমান খতিবের মাইক্রোফোনে হাত দেন। এ সময় বর্তমান খতিবের অনুসারীরা তাদের বাধা দেন। ফলে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এতে বেশ কয়েকজন আহত হয়।

এ সময় একদল মুসল্লি স্লোগান দিতে শুরু করেন, ‌‘একটা একটা লীগ ধর, ধইরা ধইরা জবাই কর’, এ সময় বায়তুল মোকাররম এলাকায় থাকা পুলিশ সদস্যরা তাদের সরে যেতে বলেন। পরে খবর পেয়ে র‌্যাব ও সেনাবাহিনীও উপস্থিত হয়। সবাই মিলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় আ’লীগ সভাপতিসহ ২৯৭ জনের বিরুদ্ধে মামলা উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আ’লীগ : হামিদুর রহমান আজাদ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২৯ সেপ্টেম্বর থেকে ক্লাস শুরু ভিসি নিয়োগের দাবিতে ইবি’র মহাসড়ক অবরোধ তিন পার্বত্য জেলায় সংঘর্ষ নিয়ে যা জানালো আইএসপিআর দেশের বিরুদ্ধে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে : নূরুল ইসলাম বুলবুল সাবেক কৃষিমন্ত্রীসহ শ্রীমঙ্গল আ’লীগ নেতাদের বিরুদ্ধে ২ মামলা বাংলাদেশের বিপক্ষে ৩০৮ রানের লিড ভারতের হাসিনার দৃষ্টান্তমূলক বিচার করতে হবে যাতে আর কেউ ফ্যাসিবাদী না হয় : রিজভী বানিয়াচংয়ে দানবক্সের টাকা নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক আইনের শাসন এবং মানবাধিকার প্রতিষ্ঠা করতে হলে রাসূলের সা. আদর্শ অনুসরণ করতে হবে

সকল