০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
১০ম ওয়েজ বোর্ড গঠনে অযৌক্তিক বিলম্ব

সাংবাদিক-শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদের গভীর উদ্বেগ

- ছবি : সংগৃহীত

সাংবাদিক-শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ নেতৃবৃন্দ ১০ম ওয়েজ বোর্ড গঠনে অযৌক্তিক বিলম্বের কারণে গভীর উদ্বেগ ও শঙ্কা প্রকাশ করেছেন।

নেতারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী গত বছর নভেম্বর মাসের ২ তারিখ বিএফইউজে’র সম্মেলনে ১০ম ওয়েজ বোর্ড গঠনে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়কে নির্দেশ দেন। পরে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারেও এ ব্যাপারে প্রতিশ্রুতি দেয়া হয়। কিন্তু রহস্যজনক কারণে তা এখনো হয়নি বিধায় নেতারা বিষয়টি নিয়ে গভীর শঙ্কা প্রকাশ করেন।

বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবে পরিষদ আয়োজিত সভায় নেতারা টেলিভিশন, অনলাইন ও রেডিওসহ সকল ইলেক্ট্রনিক মিডিয়ায় অভিন্ন বেতন কাঠামো প্রদান এবং ৯ম ওয়েজ বোর্ড রোয়েদাদের বকেয়া পরিশোধের জন্য মালিক কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

বিএফইউজে সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গণমাধ্যমের বিভিন্ন অনিয়ম অসঙ্গতি এবং দাবি নিয়ে বক্তব্য রাখেন সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল, কর্মচারী ফেডারেশনের নেতা মতিউর রহমান তালুকদার, খায়রুল ইসলাম, শ্রমিক ফেডারেশন নেতা আলমগীর হোসেন, মোশতাক আহমদ, তানভীর হোসেন ও নির্বাহী পরিষদ সদস্য নূরে জান্নাত আখতার সীমা।

উল্লেখ্য, সভায় সভাপতি কর্মসূচির অংশ হিসেবে ১০ম ওয়েজ বোর্ডের ঘোষণার দাবিতে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সাথে নেতাদের সাক্ষাৎ এবং সভা-সমাবেশ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement