২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গ্রেফতার হওয়া শিক্ষকদের পরিবারকে আর্থিক সহযোগিতা ইউট্যাবের

গ্রেফতার হওয়া শিক্ষকদের পরিবারকে আর্থিক সহযোগিতা ইউট্যাবের। - ছবি : সংগৃহীত

গ্রেফতার হওয়া শিক্ষকদের পরিবারকে আর্থিক সহযোগিতা করে যাচ্ছে ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব)।

বুধবার গ্রেফতারের হওয়া দুই শিক্ষকের পরিবারকে আর্থিক সহযোগিতা করেছে ইউট্যাব।

ইউট্যাব’র সভাপতি প্রফেসর এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব প্রফেসর ড. মো: মোর্শেদ হাসান খান এ আর্থিক সহায়তা তুলে দেন ভুক্তভোগী পরিবারগুলো কাছে।

এ বিষয়ে ইউট্যাবের মহাসচিব প্রফেসর ড. মো: মোর্শেদ হাসান খান বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব)-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের নির্দেশে ফ্যাসিস্ট শাসকগোষ্ঠী কর্তৃক গায়েবি মামলায় গ্রেফতারের শিকার দু’জন শিক্ষকের পরিবারকে আর্থিক সহযোগিতা দেয়া হয়েছে।

এ সময় অধ্যাপক ড. মো: আবুল কালাম সরকার (কোষাধ্যক্ষ, ইউট্যাব), অধ্যাপক ড. আবুল হাসনাত মো: শামীম (যুগ্ম মহাসচিব, ইউট্যাব), অধ্যাপক ড. এফ এম আমিনুজ্জামান (যুগ্ম মহাসচিব, ইউট্যাব) উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে জেল হাজতে প্রেরণ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশী অস্ত্র ও গুলিসহ আরসার কমান্ডার আটক বান্দরবানে অস্ত্র, গুলি ও ড্রোন সিগন্যাল জ্যামারসহ বিপুল সরঞ্জাম উদ্ধার পোকায় খেলো ভর্তির সময় জমা দেয়া রাবি শিক্ষার্থীদের মার্কশিট কুষ্টিয়ায় বিলের পানিতে ডুবে ফুফু-ভাতিজির মৃত্যু জ্বালাপোড়া আর যন্ত্রণায় এখনো কাতরান রেজাউল মুন্সি চীনের নতুন ৬টি স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপণ দ্রুত উইকেট হারানোর চাপ নিয়ে মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ সংঘর্ষ ও অগ্নিসংযোগে উত্তাল দীঘিনালা : নিহত ৩ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ সদর দফতর আজ বিকেল থেকে চলবে মেট্রোরেল, খুলছে কাজীপাড়া স্টেশনও

সকল