১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইমরান খানের বিরুদ্ধে আরো একটি মামলা

-

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির প্রতিষ্ঠাতা ইমরান খানের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলা দায়ের করেছে দেশটির কেন্দ্রীয় তদন্ত সংস্থা ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ)। গত শুক্রবার দায়ের করা এই মামলায় অভিযোগ করা হয়েছে, ইমরান খান সরকারি কর্মকর্তাদের বিদ্রোহ উসকে দিয়েছেন।
পাকিস্তানি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, তদন্ত ও প্রযুক্তি কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি এফআইএ দল পিটিআইয়ের প্রতিষ্ঠাতাকে তার অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে একটি বিতর্কিত পোস্টের বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য আদিয়ালা জেলে গিয়েছিল; কিন্তু ইমরান খান জানান, তিনি তার আইনজীবীদের উপস্থিতি ছাড়া জিজ্ঞাসাবাদে যোগ দেবেন না।
পাকিস্তানের তথ্য ও সম্প্রচারমন্ত্রী আতাউল্লাহ তারার এর আগে এক বিবৃতিতে বলেন, এফআইএ পিটিআই প্রতিষ্ঠাতার সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টগুলো পরিচালনার বিষয়টি তদন্ত করবে। তিনি বলেন, এসব অ্যাকাউন্ট দেশে বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টি করতে এবং জাতীয় নিরাপত্তাকে ক্ষুণœ করার জন্য ব্যবহৃত হচ্ছে বলে অভিযোগ আছে।

 


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা শামীম ওসমানের ক্যাডারদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবি রাবির মনোবিজ্ঞান বিভাগের দুই শিক্ষিকাকে অবাঞ্ছিত ঘোষণা শাবিপ্রবির ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার হলেন যারা সেন্সরবোর্ড পুনর্গঠন করে হচ্ছে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সাভারে হাসিনার বিরুদ্ধে একই দিন ২টি হত্যা মামলা গাজাবাসীর পাশে দাঁড়াল রোহিঙ্গা শরণার্থীরা মিয়ানমার থেকে ছোড়া গুলি পড়ছে টেকনাফে, স্থলবন্দরের কার্যক্রম বন্ধ আমরা সরকারকে সময় দিতে চাই : মির্জা ফখরুল

সকল