১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইমরান খানের বিরুদ্ধে আরো একটি মামলা

-

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির প্রতিষ্ঠাতা ইমরান খানের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলা দায়ের করেছে দেশটির কেন্দ্রীয় তদন্ত সংস্থা ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ)। গত শুক্রবার দায়ের করা এই মামলায় অভিযোগ করা হয়েছে, ইমরান খান সরকারি কর্মকর্তাদের বিদ্রোহ উসকে দিয়েছেন।
পাকিস্তানি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, তদন্ত ও প্রযুক্তি কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি এফআইএ দল পিটিআইয়ের প্রতিষ্ঠাতাকে তার অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে একটি বিতর্কিত পোস্টের বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য আদিয়ালা জেলে গিয়েছিল; কিন্তু ইমরান খান জানান, তিনি তার আইনজীবীদের উপস্থিতি ছাড়া জিজ্ঞাসাবাদে যোগ দেবেন না।
পাকিস্তানের তথ্য ও সম্প্রচারমন্ত্রী আতাউল্লাহ তারার এর আগে এক বিবৃতিতে বলেন, এফআইএ পিটিআই প্রতিষ্ঠাতার সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টগুলো পরিচালনার বিষয়টি তদন্ত করবে। তিনি বলেন, এসব অ্যাকাউন্ট দেশে বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টি করতে এবং জাতীয় নিরাপত্তাকে ক্ষুণœ করার জন্য ব্যবহৃত হচ্ছে বলে অভিযোগ আছে।

 


আরো সংবাদ



premium cement
ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় ভারতের সাথে সমন্বয়ের দাবিতে জেলেদের পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্রকে পুলিশে সোপর্দ ঢাবি কর্তৃপক্ষের ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি শ্রীনগরে ছাত্র আন্দোলনে হামলাকারী ও হুমকিদাতাদের বিচার দাবি বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি ইবির খালেদা হলে আবারো আগুন সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার : শামসুজ্জামান দুদু প্রতিটি মানুষের আস্থার ঠিকানা ইসলামী ব্যাংক

সকল