১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

ইসরাইলকে কঠোর প্রতিশোধের হুঁশিয়ারি ইরানের বিপ্লবী গার্ডের

-

ইসরাইলকে সতর্ক করেছেন ইরানের বিপ্লবী গার্ডের (আইআরজিসি) প্রধান জেনারেল হোসেইন সালামি। ইরানের সম্পদকে লক্ষ্যবস্তুতে পরিণত করা হলে বা হামলা হলে আরো প্রতিশোধ নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। গত ১ অক্টোবর ইসরাইলের বিরুদ্ধে ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর ইসরাইলি কর্মকর্তারা প্রতিশ্রুতি দিয়েছেন যে তারাও পাল্টা হামলা চালাবে। এর প্রেক্ষিতেই কঠোর হুঁশিয়ারি দিলেন হোসেইন সালামি।
তিনি ইসরাইলকে উদ্দেশ করে বলেন, আপনারা যদি ভুল করেন এবং আমাদের কোনো লক্ষ্যবস্তুতে আক্রমণ করেন, কোনো অঞ্চলে হোক বা ইরান হোক, আমরা আপনাদের কঠোরভাবে আঘাত করব। গত মাসে ইসরাইলি বিমান হামলায় লেবাননে হিজবুল্লাহ নেতা হাসান নাসরুল্লাহসহ আইআরজিসির এক জেনারেলও নিহত হন। তার নামাজে জানাযায় অংশ নিয়ে গতকাল বৃহস্পতিবার ইসরাইলকে কঠোর হুঁশিয়ারি দেন হোসেইন সালামি।


আরো সংবাদ



premium cement
গজারিয়ায় বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত ‘ক্ষমতায় থাকার জন্য হাসিনা এত মানুষ হত্যা করেছে, যা ইতিহাসে নেই’ আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জয়খরা ঘুচাল পাকিস্তান যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের

সকল