১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ক্যান্সারে আক্রান্ত শিশু শেহজারিন বাঁচতে চায়

- ছবি : নয়া দিগন্ত

বয়স মাত্র ১২ বছর, এই বয়সে খেলাধুলা ও বিদ্যালয়ে বন্ধুদের সাথে ক্লাশরুমে থাকার কথা ছিল শেহজারিনের। কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস, এই বয়সে ক্যান্সার আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন শিশু শেহজারিন।

পরিবার সূত্রে জানা গেছে, ভারতের চেন্নাইয়ের ক্যান্সার সেন্টার এপোলো হাসপাতালে এই বছরের এপ্রিল মাস হতে চিকিৎসা দেয়া হচ্ছে তাকে। এখন পর্যন্ত নয়টি কেমোথেরাপি দেয়া হয়েছে শেহজারিনকে। তার পরিবার এই পর্যায়ে এসে আর চিকিৎসা খরচ বহন করতে পারছে না। কিন্তু ভারতীয় হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, শেহজারিনের চিকিৎসা করাতে আরো ২০ লাখ রুপির প্রয়োজন।

শেহজারিনের মা রাফিয়া আক্তার জানান, এমতাবস্থায় এত বিশাল খরচ চালানো তার পরিবারে পক্ষে সম্ভব নয়।

সমাজের হৃদয়বান ও বিত্তবান ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন শিশুটির মা রাফিয়া আক্তার।

শিশু শেহজারিনকে সাহায্য পাঠাতে পারেন ট্রাস্ট ব্যাংক লিমিটেড (সাভার ক্যান্টনমেন্ট শাখা) অ্যাকাউন্ট নম্বর : ০০১০০৩১০০৪৪৮৪৯, এবং মোবাইল ব্যাংকিং বিকাশ : ০১৯৪৬২৪৩৭৪৬, নগদ : ০১৬৩৮২০৯২৯৯। যোগাযোগ : +৯১৯০০৩৮৫৮২৪১ (হোয়াটসঅ্যাপ)


আরো সংবাদ



premium cement
ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় ভারতের সাথে সমন্বয়ের দাবিতে জেলেদের পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্রকে পুলিশে সোপর্দ ঢাবি কর্তৃপক্ষের ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি শ্রীনগরে ছাত্র আন্দোলনে হামলাকারী ও হুমকিদাতাদের বিচার দাবি বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি ইবির খালেদা হলে আবারো আগুন সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার : শামসুজ্জামান দুদু প্রতিটি মানুষের আস্থার ঠিকানা ইসলামী ব্যাংক

সকল