১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে স্ত্রীসহ সেনা সদস্য নিহত

- ছবি - ইন্টারনেট

ময়মনসিংহে ট্রাকের পিছনে মোটরসাইকেলের ধাক্কায় স্ত্রীসহ সেনাসদস্য নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় নগরীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শিকারীকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নগরীর আকুয়া সরকার বাড়ি এলাকার নাজমুল পারভেজ (৩২) ও তার স্ত্রী দিলরুবা জেবিন (২৩)।

নাজমুল পারভেজ মোমেনশাহী সেনানিবাসে সৈনিক পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যায় নাজমুল পারভেজ মোটরসাইকেলে তার স্ত্রী দিলরুবাকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। তারা এক সময় ত্রিশালে ঘুরতে যায়। সেখান থেকে তারা ময়মনসিংহ নগরীতে ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শিকারীকান্দা এলাকায় মোটরসাইকেলটি একটি ট্রাকের পিছনে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা শামীম ওসমানের ক্যাডারদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবি রাবির মনোবিজ্ঞান বিভাগের দুই শিক্ষিকাকে অবাঞ্ছিত ঘোষণা শাবিপ্রবির ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার হলেন যারা সেন্সরবোর্ড পুনর্গঠন করে হচ্ছে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সাভারে হাসিনার বিরুদ্ধে একই দিন ২টি হত্যা মামলা গাজাবাসীর পাশে দাঁড়াল রোহিঙ্গা শরণার্থীরা

সকল