১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

‘প্রয়োজনীয় সংস্কার শেষে জনগণের সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মতিউর রহমান আকন্দ

‘প্রয়োজনীয় সংস্কার শেষে জনগণের সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মতিউর রহমান আকন্দ - ছবি : নয়া দিগন্ত

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য এবং প্রচার ও মিডিয়া বিভাগের সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ বলেছেন, বর্তমান সরকারকে প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচন দিয়ে জনগণের সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) নগরীর টাউনহন মিলনায়তনে ময়মনসিংহ মহানগর জামায়তে ইসলামীর রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ছাত্র-জনতার বিপ্লবের মাধ্যমে স্বৈরাচার সরকারের পতন হয়েছে। হাজরো ছাত্র জনতার প্রাণের বিনিময়ের অর্জিত বিপ্লবের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র জনগণ রুখে দেবে ইনশাল্লাহ। বর্তমান সরকারকে প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচন দিয়ে জনগণের সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

মহানগর জামায়াতের আমির মাওলানা কামরুল আহসান এমরুলের সভাপতিত্বে এবং সেক্রেটারি অধ্যাপক শহীদুল্লাহ কায়সারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক ড. সামিউল হক ফারুকী, ময়মনসিংহ জেলা আমির মো: আবদুল করিম, মহানগর নায়েবে আমির আসাদুজ্জামান সোহেল। এ সময় মহানগর জামায়াতের সহ-সম্পাদক আনোয়ার হাসন সুজন, মাহবুবুল হাসান শামীম, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আল হেলাল তালুকদার ও কর্মপরিষদ সদস্য গোলাম মহসীন খান মঞ্চে উপস্থিত ছিলেন।

মতিউর রহমান আকন্দ বলেন, আজকে বাংলাদেশের মানুষ ৫ আগস্ট যা দেখেছে, বিশ্বের ইতিহাসে এটি একটি ব্যতিক্রমী ঘটনা। কারণ রাজনৈতিকদলগুলো ঐক্যবদ্ধভাবে সাড়ে ১৫ বছর আন্দোলন করে যে স্বৈরশাসককে টলাতে পারেনি, যে স্বৈরশাসক হাজার হাজার মানুষকে হত্যা করেছে। যে স্বৈরশাসক কোনো কিছুর তোয়াক্কা না করে দেশের জননন্দিত নেতাদের ফাঁসির মঞ্চে ঝুলিয়েছে, সেই স্বৈরশাসকের পতন মাত্র ১৯ দিনের মাথায় হবে একটি অরাজনৈতিক আন্দোলনের মাধ্যমে, পৃথিবীর কোনো ব্যক্তি কল্পনা করে নাই। শেখ হাসিনাও এটি কল্পনা করে নাই। আল্লাহ রাব্বুল আলামীন এই অসাধ্য সাধন করে একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন।


আরো সংবাদ



premium cement
শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা শামীম ওসমানের ক্যাডারদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবি রাবির মনোবিজ্ঞান বিভাগের দুই শিক্ষিকাকে অবাঞ্ছিত ঘোষণা শাবিপ্রবির ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার হলেন যারা সেন্সরবোর্ড পুনর্গঠন করে হচ্ছে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সাভারে হাসিনার বিরুদ্ধে একই দিন ২টি হত্যা মামলা গাজাবাসীর পাশে দাঁড়াল রোহিঙ্গা শরণার্থীরা

সকল