১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গফরগাঁওয়ে পুকুরে পড়ে ২ শিশুর মৃত্যু

গফরগাঁওয়ে পুকুরে পড়ে ২ শিশুর মৃত্যু - নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে পরিত্যক্ত পুকুরে পড়ে পানিতে ডুবে উমর (৩) ও সিনহা (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার পাগলা থানায় পাঁচবাগ ইউনিয়নের খুরশিদমহল ভাটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

শিশু উমর ওই গ্রামের আল আমিনের ছেলে এবং শিশু সিনহা একই গ্রামের আমিরুলের মেয়ে। তারা সম্পর্কে চাচাত ভাই-বোন।

স্থানীয়রা জানায়, শিশু উমর ও সিনহা বাড়ির সামনে খেলছিল। হঠাৎ করে দুই শিশু সবার অগোচরে বাড়ির পাশের একটি পরিত্যক্ত পুকুরে সামনে গিয়ে খেলতে থাকে। কিছুক্ষণ পর তাদের খুঁজে না পেয়ে ওই পরিত্যক্ত পুকুরে পানিতে এক শিশুর লাশ ভেসে উঠে। পরে আরেক শিশুর লাশ উদ্ধার করে স্বজনরা।

দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শিক্ষক আরফান আলী ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য ইসলাম উদ্দিন জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। দুই শিশু খেলতে গিয়ে পুকুরে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিটিয়ে মারার ঘটনায় হত্যা মামলা দায়ের করেছে ঢাবি প্রশাসন ভারতে জাতীয় পতাকায় কালেমা লেখায় ক্ষুব্ধ হিন্দু পরিষদ জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট ভারতকে চেপে ধরেছে বাংলাদেশ, নেই ৬ উইকেট সংগঠন ও এলাকাবাসী চাইলে নির্বাচন করব : নিজামীপুত্র মোমেন সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান কারাগারে, গার্মেন্টসকর্মী হত্যা মামলায় গ্রেফতার ইসরাইল কি হামাসকে ধ্বংস করতে পারে? রাঙ্গাবালীতে ভোক্তা ঠকানোর দায়ে ৯ জনকে অর্থদণ্ড ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর

সকল