১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঈশ্বরগঞ্জে কীটনাশক পানে কিশোরীর মৃত্যু, প্রেমিক আটক

আটক রুবেল মিয়া - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রেমের সম্পর্ক অস্বীকার করায় অপমানে কীটনাশক পানে আত্মহত্যা করেছেন এক কিশোরী। এ ঘটনায় মৃত্যুর প্ররোচনার অভিযোগে আটক করা হয়েছে প্রেমিককে।

বৃহস্পতিবার এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

জানা যায়, উপজেলার শিমরাইল গ্রামের বাসিন্দা মরহুম আলাল উদ্দিনের মেয়ে রুপালী বেগমের (১৬) সাথে পার্শ্ববর্তী চরনিখলা গ্রামের বাসিন্দা আমীর হোসেনের ছেলে রুবেল মিয়ার দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। সেই সম্পর্কের সূত্রে গত বুধবার (৪ সেপ্টেম্বর) রুবেল মিয়া বিয়ে করার কথা বলে রুপালীকে তাদের নিজ বাড়িতে নিয়ে যান। পরে ওই বাড়িতে রুবেলের ভাইয়েরা ও বাড়ির লোকজন রুপালীকে মারধর করে। উদ্ভূত পরিস্থিতিতে প্রেমিক রুবেল রুপালীর সাথে প্রেমের সম্পর্ক অস্বীকার করেন। বিষয়টি মেনে নিতে পারেননি রুপালী। এ অপমানে ওই বাড়িতেই কীটনাশক পান করেন তিনি। ওই অবস্থায় প্রেমিক রুবেল রুপালীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে রুপালীর অবস্থার অবনতি হলে অজ্ঞাতনামা পরিচয় দিয়ে রুবেল চলে যেতে চাইলে উপস্থিত লোকজন তাকে আটক করে। রুপালীর ওই সময় মৃত্যু হয়। ঘটনাটি হাসপাতাল কর্তৃপক্ষ ময়মনসিংহ কোতোয়ালি থানায় জানালে লাশের সুরতহাল রিপোর্ট করে এবং রুবেলকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ওবায়দুর রহমান বলেন, ঘটনাটি একটি প্রেমের সম্পর্কের। এ বিষয়ে আবু বক্কর সিদ্দিক নামের একজন অভিযোগ দিয়েছেন। বিষয়টি নিয়ে মামলা হচ্ছে। আসামিকে জিজ্ঞাসাবাদের পর হাজতে প্রেরণ করা হবে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল