১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঈশ্বরগঞ্জে সোহাগী ইউনিয়ন পরিষদে তালা

ঈশ্বরগঞ্জে সোহাগী ইউনিয়ন পরিষদে তালা - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির ভূইয়ার পদত্যাগের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তালা লাগিয়ে দেয়া হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে জনগনকে সাথে নিয়ে ওই তালা দেন স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিল শেষে পরিষদ চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।

সমাবেশে নেতৃবৃন্দরা বলেন, সোহাগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির শেখ হাসিনা সরকারের দোসর। তাই সেই সরকারের কোনো দোসর এই পরিষদে দেখতে চাই না। এই দুর্নীতিবাজ চেয়ারম্যান সরকারের দেয়া বিভিন্ন বরাদ্দ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এমন দুর্নীতিবাজ চেয়ারম্যান পরিষদে আসলে জনগণ তাকে পিটিয়ে শেষ করে দিবে।

এ সময় উপস্থিত জনগণের উদ্দেশে নেতারা বলেন, ওই চেয়ারম্যানকে আপনারা যেখানেই পাবেন সেখানেই পিটাবেন। সে যেনো এই পরিষদে আর ঢুকতে না পারে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে পাহাড়ধসে একই পরিবারের ৩ জনের মৃত্যু বাড়ছে রেমিট্যান্স প্রবাহ, এলো ৭ হাজার কোটি টাকা যেভাবে কাজ করবে রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন ব্যর্থতার দায় নিয়ে ইসরাইলি কমান্ডারের পদত্যাগ ইউক্রেনকে রাশিয়ার আরো গভীরে হামলার অনুমতি দেবে যুক্তরাষ্ট্র! পদত্যাগ করতে রাজি : অপেক্ষার পর বললেন মমতা মধু ব্যবসায় ভাগ্য খুলেছে মুফতি হাবিবুল্লাহ জোয়ারদারের সাপের বিষের বিবর্তন ঘটছে, ভয় ধরাচ্ছে বিজ্ঞানীদের সমীক্ষা বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার : প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা

সকল