০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভালুকায় ফুটবল টুর্নামেন্টে ২ দলে সংঘর্ষ, আহত ২

ভালুকায় ফুটবল টুর্নামেন্টে ২ দলে সংঘর্ষ, আহত ২ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক-১৭) ফাইনাল খেলায় দুই দলের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে দুজন আহত হয়েছেন। পরে খেলাটি বন্ধ করে দেয়া হয়।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে ভালুকা ডিগ্রি কলেজ মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

জানা যায়, গত ৫ জুলাই থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুণামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) শুরু হয়। শুক্রবার দুপুরে প্রথমে বালিকাদের মাঝে বিরুনীয় ও মল্লিকবাড়ি ইউনিয়নের খেলা হলে বিরুনীয়া ইউনিয়ন ২-০ গোলে বিজয়ী হয়।

বিকেলে বালকদের মাঝে ১০ নম্বর হবিরবাড়ি ও ৭ নম্বর মল্লিকবাড়ি ইউনিয়নের মাঝে খেলা শুরু হয়। প্রথম পর্যায়ে খেলার ২০ মিনিট পর হবিরবাড়ি ইউনিয়ন ১ গোল দেয়। এ সময় দুই দলের খেলোয়ারদের মাঝে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে এবং একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এতে শাহিনসহ (১৭) দুজন আহত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার খেলাটি বন্ধ ঘোষণা করেন।
খেলায় জাতীয় সংসদ সদস্য এম এ ওয়াহেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, নির্বাহী অফিসার আলীনূর খান, ভাইস চেয়ারম্যান এজাদুল হক পারুল, নারী ভাইস চেয়ারম্যান মাহমুদা সুলতানা মুন্নি ও সহকারী কমিশনার (ভূমি) ফারহান লাবিব জিসান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার আলীনূর খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এমপি স্যারের উপস্থিতিতেই দিতীয়ধাপে অনুষ্ঠিতব্য বালকদের খেলায় দু’দলের মাঝে গোলযোগ হয়। এতে কয়েকজন আহত হয়েছেন বলে বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছেন। খুব শিগগিরই আলোচনার মাধ্যমে নিরপেক্ষ ভেন্যুতে অসমাপ্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement