১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

দেওয়ানগঞ্জে ৩ শিশুর লাশ উদ্ধার

দেওয়ানগঞ্জে ৩ শিশুর লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের দেওয়ানগঞ্জে এক দিনে তিন শিশু বানের পানিতে ডুবে গেলে দুইজনের পর আজ ইয়াছিন নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে এক দিন পর তার লাশ বাড়ির কাছের নদীর পাড় থেকে উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার আরো দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ৯ জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের চর হলকা হাওড়াবাড়ী গ্রামের ইয়াছিন নামে ৯ বছরের এক শিশু পানিতে ডুবে নিখোঁজ হয়। এক দিন পর বুধবার ১০ জুলাই তার লাশ পাওয়া যায় বাড়ির কাছে নদীর ধারে। এ তথ্য নিশ্চিত করেছেন চুকাইবাড়ী ইউনিয়নের মেম্বার মো: শফিকুল ইসলাম বাদল, মো: আশরাফ আলী ও লুৎফা আক্তার।

এছাড়া মঙ্গলবার উপজেলার ডাংধরা ইউনিয়নের হারুয়াবাড়ী চরপাড়া গ্রামে কাউসার নামে ৯ বছরের এক শিশু বন্যার পানিতে ডুবে মারা গেছে। সে ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে এবং স্থানীয় বাগান বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। বাড়ির কাছে বানের পানিতে খেলতে গিয়ে পানিতে ডুবে সে মারা যায়।

একইদিন বাহাদুরাবাদ ইউনিয়নের চর বাহাদুরাবাদ আজিজলপুর গ্রামে আরিফা নামে ছয় বছরের এক শিশু মেয়ে পানিতে ডুবে মারা যায়। সে ওই গ্রামের আলম মিয়ার মেয়। বাড়ির পাশে বন্যার পানিতে বান্ধবী লিমা আক্তারসহ গোসল করতে গেলে দুজনই পানিতে ডুবে যায়। পরে আরিফাকে মৃত অবস্থায় এবং বান্ধবী লিমা আক্তারকে জীবিত উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
গজারিয়ায় বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত ‘ক্ষমতায় থাকার জন্য হাসিনা এত মানুষ হত্যা করেছে, যা ইতিহাসে নেই’ আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জয়খরা ঘুচাল পাকিস্তান যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের

সকল