০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

সরিষাবাড়ীতে বন্যার পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু

- ছবি : প্রতীকী

সরিষাবাড়ীতে বন্যার পানিতে ডুবে শিশুসহ দু’জন মারা গেছে। সোমবার (৮ জুলাই) বিকেলে পৌর এলাকার কামরাবাদ ও দুপুরে সাতপোয়া ইউনিয়নের আদ্রা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো উপজেলার সাতপোয়া ইউনিয়নের আদ্রা গ্রামের হেলাল মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (৮) ও পৌরসভার কামরাবাদ গ্রামের মরহুম জমশের আলীর ছেলে শাহা আলী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে বাড়ীর পাশে ঝিনাই নদে গোসল করতে যায় শাহা আলী। এ সময় বন্যার পানির স্রোতে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। এর কয়েক ঘণ্টা পর তার লাশ নদীতে ভেসে উঠতে দেখে পরিবারকে খবর দেয় স্থানীয়রা। পরিবারের লোকজন লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

অপরদিকে, সাতপোয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের বলেন, উপজেলার সাতপোয়া ইউনিয়নের আদ্রা এলাকার হেলাল মিয়ার ছেলে ইয়াসিন। সোমবার দুপুরে বাড়ির পাশে খেলা করতে ছিল সে। এ সময় পাশের ডোবায় বন্যার পানিতে পড়ে নিখোঁজ হয় ইয়াসিন। এরপর খোঁজাখুঁজির একপর্যায়ে ডুবাতে তার লাশ দেখা যায়। পরে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় স্বজনরা।

এ ব্যাপারের সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান বলেন, বন্যার পানিতে ডুবে এক শিশুসহ দু’জন মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করেছে। পরিবারের কেউ অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বন্যার্তদের মাঝে ইউএই রেড ক্রিসেন্ট ও ইউএই এইডের ত্রাণ বিতরণ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে বাণিজ্য মন্ত্রণালয়ের অভিযান গত ৫-৬ বছরে উপমহাদেশে অনেক বেশি আঞ্চলিক সংহতি দেখেছি : ভারতের পররাষ্ট্রমন্ত্রী দীর্ঘদিন পর দেশে ফিরলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য টুকু বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব ববিতে ভর্তির চূড়ান্ত কার্যক্রম শুরু, ক্লাস ২১ অক্টোবর ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু বেলিজের ব্যক্তিগত দ্বীপে সাড়ে ৪ মিলিয়নে বাড়ি! ভারতের বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশ একাদশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় সহযোগিতার আহ্বান পরিবেশ উপদেষ্টার সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর

সকল