০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

গফরগাঁওয়ে পুকুর থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি

গফরগাঁওয়ে পুকুর থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে উদ্ধার হওয়া এক অজ্ঞাতনামা ব্যক্তির (৩৫) লাশের পরিচয় পাওয়া যায়নি।

বুধবার (৩ জুলাই) দুপুরে উপজেলার ডুবাইল দক্ষিণপাড়া এলাকায় একটি পুকুর থেকে অজ্ঞাত এ লাশটি উদ্ধার করে পাগলা থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে উপজেলার পাগলা থানার ডুবাইল দক্ষিণপাড়া মসজিদ সংলগ্ন পুকুরের পানিতে অজ্ঞাতনামা এক ব্যক্তি গোসল করতে নেমে আর না উঠলে স্থানীয় লোকজন পাগলা থানা পুলিশকে খবর দেয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ পুকুরে বহু খোঁজাখুঁজি করে অজ্ঞাত ব্যক্তিকে মৃত অবস্থায় উদ্ধার করে।

পাগলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার বলেন, খবর পেয়ে পুকুর থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তবে মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
আজকের খেলা পুঁজিবাজারের সব সূচকেই ঋণাত্মক পরিবর্তন, কমেছে মূলধন জনপ্রশাসন সংস্কার কমিটিতে সব ক্যাডার অন্তর্ভুক্তির দাবি টিভি চ্যানেলে যৌথবাহিনীর অভিযান নিয়ে সংবাদের প্রতিবাদ বেবিচক চেয়ারম্যানের সাথে অ্যাভিয়েশন বিশ্ববিদ্যালয়ের ভিসির সৌজন্য সাক্ষাৎ সোমালিয়ান ইউনিভার্সিটির ভিসি হওয়ায় ড.শেখ আসিফ মিজানকে সংবর্ধনা ঝুট ব্যবসাকে ঘিরে বিশৃঙ্খলা নারায়ণগঞ্জ গার্মেন্ট সেক্টরে চীনের ক্যান্টন ফেয়ারে ৪র্থ বার অংশ নিচ্ছে ওয়ালটন এক্সিম ব্যাংকের ত্রৈমাসিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত মেঘনা ব্যাংকের এএমএল প্রশিক্ষণ অনুষ্ঠিত পারটেক্স গ্রুপের নতুন পরিচালক আদিল আজিজ

সকল