০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভালুকায় বাসচাপায় বৃদ্ধ নিহত

ভালুকায় বাসচাপায় বৃদ্ধ নিহত - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় বাসচাপায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। তবে তার পরিচয় পাওয়া যায়নি। মঙ্গলবার (২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভারাডোবা বাসস্ট্যান্ডে ওই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার ভারাডোবা বাসস্ট্যান্ডে ময়মনসিংহগামী ইমাম পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-ব-১৫-৪১৫৭) উঠার চেষ্টা করছিলেন ওই বৃদ্ধ। এ সময় তৃতীয় লিঙ্গের (হিজড়া) একাধিক ব্যক্তি একই বাসে উঠতে চাইলে বাস হেল্পার তাদের বাঁধা দেন। এতে হুড়াহুড়ি লেগে গেলে নিজেকে সামলাতে না পেরে মহাসড়কের উপর পড়ে যান ওই বৃদ্ধ। ওই সময় বাসটি ছেড়ে দিলে তিনি ওই বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে।

স্থানীয় একাধিক প্রত্যক্ষদর্শীর জানান, ময়মনসিংহগামী ইমাম পরিবহনের একটি বাসে উঠার চেষ্টাকালে হিজড়াদের হুরাহুড়িতে ওই বৃদ্ধ লোকটি পড়ে যান। পরে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।

ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে নিহতের লাশটি উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বাসটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement