১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

বাকৃবি সোনালী দলের সভাপতি হারুন, সম্পাদক খায়রুল

বাকৃবি সোনালী দলের সভাপতি হারুন, সম্পাদক খায়রুল - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দলের ২০২৪-২০২৫ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি পদে কৃষি অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. এম হারুন-অর-রশিদ এবং সাধারণ সম্পাদক পদে কৃষিতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. আহমদ খায়রুল হাসান মনোনীত হয়েছেন।

রোববার (৩০ জুন) বিষয়ভিত্তিক কমিটি নির্বাচনী দলের আহ্বায়ক ও বিদায়ী সভাপতি অধ্যাপক গোলাম হাফিজ কেনেডী এবং ওই কমিটির সদস্য সচিব ও বিদায়ী সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো: আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের বিষয়টি জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করেন নবগঠিত কমিটির সভাপতি অধ্যাপক ড. এম হারুন-অর-রশিদ।

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি পোল্ট্রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো: শওকত আলী, কোষাধ্যক্ষ প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক ড. মো: আব্দুল আলীম, যুগ্ম-সম্পাদক-১ ফিশারিজ টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো: শাহেদ রেজা, যুগ্ম-সম্পাদক-২ মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ফেরদৌসুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো: শাহাদাত হোসেন, দফতর ও প্রচার সম্পাদক পদে ফুড টেকনোলজি ও গ্রামীণ শিল্প বিভাগের অধ্যাপক ড. মো: আনিছুর রহমান মজুমদার, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক ড. তাহসিন ফারজানা, গবেষণা ও প্রকাশনা সম্পাদক পদে কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আশিক-ই-রব্বানী মনোনীত হয়েছেন।

এছাড়াও সদস্য হিসেবে আটজন এবং পদাধিকার বলে সদস্য পদে চারজন শিক্ষক মনোনীত হয়েছেন।


আরো সংবাদ



premium cement