০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঈশ্বরগঞ্জে বাবাকে হত্যার চেষ্টা, মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি

ঈশ্বরগঞ্জে বাবাকে হত্যার চেষ্টা, মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাবাকে বেদরধরক পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ ওঠেছে নিজ সন্তানের বিরুদ্ধে। আহত বাবা জসীম উদ্দিনকে (৯৬) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের পাড়াডাংরী গ্রামের জসীম উদ্দিননের নিজ ওরশজাত সন্তান গোলাম মোস্তফা (৫৫), শাহজাহান (৪৫) ও মজিবুর রহমানের (৪২) সাথে দীর্ঘ দিন ধরে জমি-সংক্রান্ত বিরোধ চলে আসছে।

শুক্রবার সন্ধ্যায় ওই তিন ভাই তাদের সন্তানসহ অন্য সহযোগীদের নিয়ে বাবা জসীম উদ্দিননের শয়ন কক্ষে গিয়ে অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। ওই সময় জসীম উদ্দিনের ছোট ছেলেরা বাধা দিতে গেলে তাদের কেউ পিটিয়ে আহত করা হয়। বিষয়টি নিয়ে বাবার সাথে আহত বোরহান উদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

আহত বাবা জসীম উদ্দিন বলেন, আমার সাত ছেলে ও তিন মেয়ে। এর মধ্যে গোলাম মোস্তফা, শাহজাহান ও মজিবুর রহমান ওই তিন কুলাঙ্গার আমাকে ভরনপোষণ তো দূরে থাক অন্য ছেলেদের ঠকিয়ে জোরপূর্বক আমার জমি লিখে নিতে চায়। আমি দিতে অস্বীকার করলে আমাকে প্রায় সময়ই মেরে ফেলার হুমকী দিয়ে আসছে। সে দিন (শুক্রবার দিন) আমাকে মেরে ফেলতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমার ওপর হামলা চালিয়েছে। আমার বাম হাত ভেঙে দিয়েছে আমি এর উপযুক্ত বিচার চাই।

আহত বোরহান উদ্দিন বলেন, বাবাকে নিয়ে এখনো আমরা নিরাপত্তহীনতায় ভোগছি। আমি বাড়িতে ফিরতে পারছি না। ওরা সবসময় দেশীয় অস্ত্র হাতে ঘুরাফিরা করছে।

বিষয়টি নিয়ে অভিযুক্ত ছেলেদের সাথে কথা বলতে চাইলেও তারা কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাজেদুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement