১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

ভালুকায় বাস-ট্রাক সংঘর্ষে চালক নিহত

ভালুকায় বাস-ট্রাক সংঘর্ষে চালক নিহত - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় বাস ও ট্রাকের মাঝে সংঘর্ষে বাসচালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কমপক্ষে ১৫ বাসযাত্রী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার ভোর পৌনে ৬টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডস্টোর ঢালীবাড়ি মোড় এলাকায়। নিহত চালকের নাম স্বপন হোসেন (৫৫)। তিনি ঝালকাঠি জেলার রাজাপুর থানার সাংঘর গ্রামের আইয়ুব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকার সিডস্টোর ঢালীবাড়ি মোড় এলাকায় বালিবোঝাই নম্বরবিহীন একটি ট্রাক ইউটার্ণ নিচ্ছিল। এ সময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-৯২৪২) বেপরোয়া গতিতে ঢাকার দিকে যাওয়ার পথেচালক নিয়ন্ত্রণ হারিয়ে বালিবোঝাই ট্রাকটির মাঝ বরাবর লাগিয়ে দেয়। এতে এনা বাসের সামনের অংশ ধুমরেমুচরে গিয়ে বাসের স্টিয়ারিংয়ে বসে থাকা চালক বালিচাপায় ঘটনাস্থলেই নিহত হন এবং অন্তত ১৫ বাসযাত্রী আহত হন। আহত যাত্রীদেরকে স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে দেন। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল নিহত চালককে বালির নিচ থেকে উদ্ধার করেন।

ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, মহাসড়কে সিডস্টোর ঢালীবাড়ি মোড় এলাকায় বালিবোঝাই একটি ট্রাক ইউটার্ণ নেয়ার সময় ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস ট্রাকটির মাঝ বরাবর সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসচালক নিহত হন এবং ১০/১৫ জন বাসযাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনা-কবলিত গাড়ি দু’টিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।


আরো সংবাদ



premium cement