২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

স্কুলশিক্ষক ফজলে রাব্বি - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁও সড়কের সুতিয়াখালী ফুলপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ফজলে রাব্বি (৩৫) নামে এক স্কুলশিক্ষক মারা গেছেন।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলের দিকে গফরগাঁও পৌর শহরের ইমামবাড়ি এলাকার নিজ বাসায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। এর আগে তিন দিন ধরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

ফজলে রাব্বির বাবা নাজিম উদ্দীন মাস্টার তার মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, নিহত ফজলে রাব্বি উপজেলার লংগাইর ইউনিয়নের কাজা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং কান্দিপাড়া শাখা প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ম- আহ্বায়ক ছিলেন।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, গফরগাঁও উপজেলা শাখার আহ্বায়ক হাবিবুর রহমান কাজলসহ গফরগাঁও ও কান্দিপাড়া শাখার শিক্ষক নেতারা তার মৃত্যুতে শোকপ্রকাশ করেন।

উল্লেখ্য, সোমবার সকালে গফরগাঁও থেকে ময়মনসিংহে পিটিআই যাওয়ার পথে সুতিয়াখালী ফুলপুর এলাকায় সিএনজির সাথে একটি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাদিয়া আক্তার (২৫) নামে অন্তঃসত্ত্বা এক নারী মারা যান। এ সময় শিক্ষক ফজলে রাব্বি, নজরুল ইসলামসহ পাঁচজন যাত্রী গুরুতর আহত হন।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের আনন্দ মিছিল ঘূর্ণিঝড় ‘দানা’ নিয়ে সর্বশেষ যা জানা যাচ্ছে ঘূর্ণিঝড় দানা : রাঙ্গাবালী ও পায়রা বন্দর এলাকায় বৃষ্টি ও দমকা হাওয়া কুয়াকাটায় ঘূর্ণিঝড় দানার আঘাতে ঘরবাড়ি বিধ্বস্ত দানার প্রভাবে ভান্ডারিয়ায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, প্রস্তুত ৫২ আশ্রয়কেন্দ্র বেতাগীতে ঘূর্ণিঝড় দানায় কৃষকের মৃত্যু গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ ৩ জনকে অব্যাহতি হাসিনা পালানোর আগ মুহূর্ত পর্যন্ত তাণ্ডব চালিয়েছে নারায়ণগঞ্জ ছাত্রলীগ মধ্যরাতে স্থলভাগে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় দানা আরইবি ও পল্লী বিদ্যুৎ সমিতির প্রশাসনিক কাঠামো পুনর্মূল্যায়নে কমিটি গঠন মেহেরপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সকল