২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

‘বাবাকে ফিরিয়ে দেন, নয়তো লাশ দেন’

বাবাকে ফিরে পেতে মানববন্ধনে মেয়ে রুনা আক্তার - ছবি : নয়া দিগন্ত

বাবাকে ফিরিয়ে দেন, নয়তো লাশ দেন বলে চার বছর ধরে নিখোঁজ বাবার সন্ধান পেতে মানববন্ধনে আকুতি জানিয়েছেন জামালপুরের রমজান আলীর মেয়ে রুনা আক্তার।

মঙ্গলবার (২২ অক্টোবর) মাদারগঞ্জ উপজেলার হাটমাগুরা গ্রামে সকালে রমজান আলীর পরিবার ও এলাকাসীর ব্যানারে আয়োজিত এক মানববন্ধনে নবম শ্রেণির শিক্ষার্থী রুনা আক্তার এ কথা বলেন।

তিনি বলেন, ‘আমার বাবা চার বছর ধরে নিখোঁজ। আমি জানি না আমার বাবা মারা গেছে, নাকি বেঁচে আছে। আপনারা বাবাকে ফিরিয়ে দেন, নয়তো বাবার লাশ দেন।’

এ সময় চার বছর ধরে বাবাকে কাছে না পেয়ে কান্নায় ভেঙে পড়েন রুনা আক্তার।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘রমজান আলী নিখোঁজের পর মাদারগঞ্জ থানায় মামলা করে তার পরিবার। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মামলাটি তিন বছর ধরে তদন্ত করলেও এখনো কোনো সন্ধান দিতে পারেনি।’

তারা বলেন, ‘মামলা তুলে নিতে আসামিরা হুমকি দিচ্ছে। এতে নিরাপত্তাহীনতায় রয়েছে রমজান আলীর পরিবারের সদস্যরা। এ সময় দ্রুত তার সন্ধান ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানায় বক্তারা।

এদিকে, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি নিখোঁজ থাকায় মানবেতর জীবনযাপন করছে রমজান আলীর পরিবার। অভাবে বন্ধ হয়ে গেছে চার সন্তানের পড়ালেখাও।

উল্লেখ্য, ২০২০ সালের ২২ অক্টোবর রাতে নিজ বাড়ির সামনে থেকে নিখোঁজ হন রমজান আলী। চার বছর ধরে নিখোঁজ রমজান আলীর সন্ধানের দাবিতে এর আগেও বার বার মানববন্ধন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল