১৬ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩০, ১২ রবিউস সানি ১৪৪৬
`

জামালপুরে মাহিন্দ্রা ট্রাক্টরচাপায় সাংবাদিক নিহত

নিহত সাংবাদিক কোরবান আলী - ছবি : নয়া দিগন্ত

জামালপুরে মাহিন্দ্র ট্রাক্টরের চাপায় কোরবান আলী (৬২) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।

বুধবার (১৬ অক্টোবর) দুপুর অনুমানিক ২টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ আঞ্চলিক মহাসড়কে মেলান্দহ উপজেলার শাহজাদপুর মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাংবাদিক কোরবান আলী মেলান্দহ উপজেলার বীর হাতিজা গ্রামের আব্দুল কাদের (কাদু মেম্বারের) ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মেলান্দহ উপজেলার শাহজাদপুর খানবাড়ী মোড়ে মোটরসাইকেল থামিয়ে মোবাইলে কথা বলছিলেন কুরবান আলী। এ সময় ইসলামপুর থেকে জামালপুরগামী একটি মাহিন্দ্র ট্রাক্টর কোরবান আলীকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোরবান আলী দৈনিক প্রাণের বাংলাদেশ পত্রিকার ইসলামপুর উপজেলা প্রতিনিধি ও ইসলামপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ছিলেন। জামালপুর পল্লী বিদ্যুত সমিতির সাবেক এলাকা পরিচালক ছিলেন তিনি।

নিহত কোরবান আলীর ছোট ভাই ইদ্রিস আলী ধনী বলেন, ‘মোবাইলে খবর পাই বড় ভাই কুরবান আলী এক্সিডেন্ট করেছে। পরে মেলান্দহ হাসপাতালে এসে তার লাশ দেখতে পাই।’

মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. মৌসুমি আক্তার বলেন, উনাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান বলেন, মাহিন্দ্র ট্রাক্টরের চাপায় মারা গেছেন তিনি।


আরো সংবাদ



premium cement
ন্যায়বিচার প্রতিষ্ঠায় আইনজীবীদের ভূমিকা রাখতে হবে : সিরাত মাহফিলে বক্তারা হাথুরুসিংহেকে নিয়ে কেন এত বিতর্ক? কার্বন ডাই-অক্সাইড থেকে পচনশীল প্লাস্টিক তৈরি করছে ফিনিশ কোম্পানি কট্টর আওয়ামী বিরোধী থেকে যেভাবে হাসিনার ঘনিষ্ঠ অনুসারী হলেন মতিয়া অবৈধ অনুপ্রবেশ করে ইলিশ শিকার, ২ ভারতীয় ট্রলারসহ ৩১ জেলে আটক ফ্যাসিবাদ গণতন্ত্র শব্দটিকে গুম করেছে : সলিমুল্লাহ খান বিয়ানীবাজার সীমান্ত থেকে যুবলীগ নেতা আটক সিআইডি প্রধান হলেন মতিউর রহমান শেখ মার্কিন ঘাঁটি ও যুদ্ধজাহাজ লক্ষ্যবস্তু করার ঘোষণা ইরাকি মিলিশিয়াদের নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে গভীর রাতে এলো গোলাগুলির বিকট শব্দ রহস্যময় কালো বলে সয়লাব, সিডনির সৈকত বন্ধ ঘোষণা

সকল