১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

ঈশ্বরগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সুহার্তো এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ

ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজ থেকে সুহার্তো ৪.৮৩ পেয়ে উর্ত্তীণ হয়েছেন - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সুহার্তো এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। আজ মঙ্গলবার ছেলের ফলাফল জেনে হাউমাউ করে কাঁদছিলেন সুর্হাতোর মা মমতাজ বেগম। তিনি চিৎকার করে বলছিলেন, আমার ছেলে পাস করেছে।

জানা গেছে, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজ থেকে সুহার্তো ৪.৮৩ পেয়ে উর্ত্তীণ হয়েছেন।

উল্লেখ্য, ১৮ জুলাই বিকেল ৫টার দিকে ঢাকার মিরপুর ১০ নম্বরের গোলচত্বরের কাছে গুলিবিদ্ধ হন শেখ শাহরিয়ার বিন মতিন (সুহার্তো)। তার ডান চোখের পাশ দিয়ে গুলি ঢুকে তার মস্তিষ্ক ছিদ্র করে চলে যায়। মিরপুরে খালার বাসায় বেড়াতে গিয়েছিলেন সুহার্তো। সেখানেই খালাত ভাই এবং তার বন্ধুদের সাথে আন্দোলনে অংশ নেন তিনি। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। ২০ জুলাই শনিবার তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

ফলাফল জেনে খুশি হয়ে সুহার্তোর বাবা আবদুল মতিন জানান, আইনজীবী মো: আসাদ উদ্দিন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থায় শেখ শাহরিয়ার মতিন সুহার্তোকে হত্যার অভিযোগে ২১ আগস্ট একটি মামলা করেছেন।

ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজের অধ্যক্ষ আলমগীর কবির বলেন, ‘শেখ শাহরিয়ার বিন মতিন সুহার্তো আমার কলেজের মেধাবী ছাত্র ছিল। আজ তার এইচএসসির ফল বেরিয়েছে। ওর ফলাফল ভালো হয়েছে। বিষয়টি অত্যন্ত মর্মান্তিক।’


আরো সংবাদ



premium cement