১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

ভালুকায় ৩ পরিবহনের সংঘর্ষে নারী নিহত

ভালুকায় ৩ পরিবহনের সংঘর্ষে নারী নিহত - প্রতীকী

ময়মনসিংহের ভালুকায় সিএনজিচালিতঅটোরিকশা, ব্যাটারিচালিতঅটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সুফিয়া খাতুন (৬০) নামে এক নারী নিহত হয়েছেন। এত গুরুতর আহত হয়েছে আরো পাঁচজন।

শুক্রবার (১১ অক্টোবর) সকালে ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলার রাংচাপড়া ভালুকা ফিডমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন জহিরুল ইসলাম (২৫), সাহেব আলী (৭০), রনি মিয়া (২৫), পারভীন (৪৫) ও সুরাইয়া (৩৫)। তাদের উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নূর কাশেম জানান, আহতদের উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতালে নিয়ে গেলে সিএনজিচালিতঅটোরিকশার এক নারী যাত্রীর মৃত্যু হয়। আহত অন্য যাত্রীদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের বার্তা দিয়ে ফিরে গেলেন আজহারী আমিরাতে মাঙ্কিপক্সে মারা যাওয়া চৌদ্দগ্রামের প্রবাসীর দাফন সম্পন্ন লজ্জার ইতিহাস গড়ে পাকিস্তানের হার জোরপূর্বক হিজাববিহীন তোলা ছবি ওয়েবসাইটে প্রকাশ, মার্কিন নারীর মামলা হারিকেন মিল্টনের আঘাতে ফ্লোরিডায় মৃত্যু বেড়ে ১৬ চট্টগ্রামে পূজামণ্ডপে ইসলামী গানের ঘটনায় আটক ২ : পুলিশ মানিকগঞ্জে গনঅভ্যুত্থান পরবর্তী বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভা আগামী ২৪ ঘণ্টায় সারা দেশে বৃষ্টিপাত হতে পারে : আবহাওয়া অধিদফতর বাংলাদেশের সংস্কার উদ্যোগে দৃঢ় সমর্থন পুনর্ব্যক্ত জাতিসঙ্ঘের মিয়ানমারের নৌবাহিনীর হাতে বাংলাদেশী জেলে হত্যার প্রতিবাদ ঢাকার কাঁচা মরিচের কেজি ৫০০ টাকা, সবজির দাম ঘোড়ার মতো লাফিয়ে বাড়ছে

সকল