০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

জামালপুরে পুলিশের অভিযানে ২ মাদককারবারি আটক

জামালপুরে পুলিশের অভিযানে ২ মাদককারবারি আটক - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের বকশীগঞ্জ ও ইসলামপুর উপজেলায় পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি-২) পৃথক অভিযান চালিয়ে মোশাররফ হোসেন (২৪) ও শফিকুল ইসলাম শিপন (৩৬) নামে দুই মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) ভোর ৫টার দিকে বকশীগঞ্জ উপজেলার রামরামপুর এলাকায় অভিযান চালিয়ে মোশাররফ হোসেনকে ২৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার করা হয়।

মোশাররফ রামরামপুর এলাকার মরহুম মান্দু শেখের ছেলে। তাকে আটক করার সময় ২৪ বোতল ভারতীয় মদ ও ১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

এর আগে (৭ অক্টোবর) ইসলামপুর উপজেলার পলবান্ধা বেপারী পাড়ার মরহুম রজব আলীর ছেলে শফিকুল ইসলাম শিপনকে ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

ডিবি-২-এর অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা জানান, মাদকের বিরুদ্ধে চলমান অভিযানের ধারাবাহিকতায় মঙ্গলবার ভোর ৫টার দিকে অভিযানে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতার দুই আসামির বিরুদ্ধে থানায় মামলা করে জামালপুর কোর্টে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আ’লীগ সভাপতির দখলে থাকা দেড় একর সরকারি ভূমি উদ্ধার নামাজের জন্য খুলে দেয়া হলো ৬০০ বছরের পুরনো মসজিদ জবিতে খালেদা জিয়ার নামফলক নির্মাণ নিয়ে ব্যাখ্যা দিলো কর্তৃপক্ষ সংখ্যালঘুদের ক্ষতিপূরণ দেয়া হবে : নাহিদ ইসলাম দ্রব্যমূল্য খুব সহসা নিয়ন্ত্রণে আসবে বলে সরকার আশাবাদী পাথরঘাটায় চিকিৎসা সহায়তার চেক পেলেও টাকা পাননি ২ রোগী শ্রীনগরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু ও গলায় ফাঁস আত্মহত্যা ২ সাবেক এমপি মুহিবুর রহমান মানিক গ্রেফতার আমরা মানুষের জীবন মানের উন্নয়ন ঘটাতে চাই : শিশির মনির এবি পার্টির আহ্বায়ক সোলায়মান চৌধুরীর পদত্যাগ গাজীপুরে নিখোঁজের ৩ দিন পর বাসচালকের লাশ উদ্ধার

সকল