০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

গফরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

গফরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে সিএনজি সাথে মোটরসাইকেলের দুর্ঘটনায় আহত মোবারক হোসেন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে রোববার বিকেলে ময়মনসিংহ-গফরগাঁও সড়কে বালিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোবারক হোসেন উপজেলার চরআলগী ইউনিয়নের চরমছলন্দ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেনের ছেলে। সে স্থানীয় যুবদল কর্মী ছিলেন‌।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেলে ময়মনসিংহ প্রয়োজনীয় কাজ শেষ করে গফরগাঁও পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের জন্মেজয় বাসায় উদ্দেশে মোটরসাইকেলে রওনা হন তিনি। একসময় ময়মনসিংহ-গফরগাঁও সড়কে বালিপাড়া সামনে পৌঁছলে সিএনজি সাথে মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে রাস্তায় ছিটকে পড়ে যান মোবারক। এতে মাথায় গুরুতর আঘাত পেলে স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
সাহসিকতা ও ধৈর্যের মাধ্যমে সকল প্রতিবন্ধকতা অতিক্রম করতে হবে : ডা. আব্দুল্লাহ তাহের সিরাজগঞ্জে সাবেক এমপি হেনরী ও তার স্বামী ফের কারাগারে কাশ্মিরে বিজেপির সাথে জোটসঙ্গী হওয়ার খেসারত দিলো পিডিপি? মাইজভাণ্ডারীয়া দরবার শরীফে মতবিনিময় সভা ডেঙ্গুতে আরো ৫ জনের মৃত্যু, হাসপাতালে ৯৮১ নতুন এলএনজি টার্মিনাল স্থাপনে সামিট গ্রুপের সাথে চুক্তি বাতিল জাবালিয়ায় তুমুল যুদ্ধ, রাস্তায় পড়ে আছে বহু লাশ জম্মু ও কাশ্মিরে মুখ থুবড়ে পড়ল বিজেপি, দখলে নিল হরিয়ানা সাভারে পুকুর থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার মন্ত্রিপরিষদ সচিব হলেন শেখ আব্দুর রশিদ মেঘালয়ে বাংলাদেশ-ভারতের ব্যবসার উন্নয়নে দ্বি-পাক্ষিক বৈঠক

সকল