০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

ক্যান্সার আক্রান্ত কিশোর হামিম বাঁচতে চায়

- ছবি : নয়া দিগন্ত

বয়স মাত্র ১৪ বছর, এই বয়সে খেলাধুলা ও বিদ্যালয়ে বন্ধুদের সাথে ক্লাশরুমে থাকার কথা ছিল হামিমের। কিন্তু নির্মম পরিহাস তার এখন থাকতে হচ্ছে হাসপাতালের বিছানায়।

হামিমের বাবা কামরুল ইসলাম জানান, আগস্টের ১ তারিখ থেকে আহসানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালে (উত্তরা) চিকিৎসা চলে। সাত থেকে আট মাসের টোটাল ট্রিটমেন্টের জন্য ১২ থেকে ১৫ লাখ ঢাকা খরচ লাগবে। এতদিন সবই ভালো মতো চলছিল। কিন্তু মধ্যেবিত্ত পরিবার হওয়ায় এখন আর চিকিৎসা খরচ বহন করতে পারছি না।

সমাজের হৃদয়বান ও বিত্তবান ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন তার বাবা কামরুল ইসলাম।

হামিমকে সাহায্য করতে অ্যাকাউন্ট নাম্বার-০৬৭১২১০০১৯৯৬৫৬ (এক্সিম ব্যাংক), বিকাশ/নগদ-০১৯৫৫৯৫৬৫৪২।


আরো সংবাদ



premium cement
আবরার হত্যা মামলার আপিল দ্রুত শুনানির উদ্যোগ নেয়া হচ্ছে : অ্যাটর্নি জেনারেল সবচেয়ে বেশি বয়সে নোবলে জয় কক্সবাজার সমুদ্রে নিখোঁজের ৪ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার সপ্তাহের শুরুতে ঢাকা স্টক এক্সচেঞ্জে ঊর্ধ্বমুখী প্রবণতা সামিট গ্রুপের আজিজসহ পরিবারের সদস্যদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ বাংলাদেশে গণপিটুনির ঘটনায় উদ্বিগ্ন ফ্রান্সের জাস্টিস মেকারস বাংলাদেশ সরাইলে হত্যা মামলায় সাবেক এমপি শিউলি আজাদ গ্রেফতার আর্জেন্টিনাকে হারিয়ে ‘হেক্সা’ জিতল ব্রাজিল পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই, সতর্ক অবস্থানে সব বাহিনী : আইজিপি বন্দীদের সাথে পরিবারের সাক্ষাতের জন্য ‘ফ্যামিলি হাউস’ খুলবে কুয়েত এস আলম পরিবারের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সকল