০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

ক্যান্সার আক্রান্ত কিশোর হামিম বাঁচতে চায়

- ছবি : নয়া দিগন্ত

বয়স মাত্র ১৪ বছর, এই বয়সে খেলাধুলা ও বিদ্যালয়ে বন্ধুদের সাথে ক্লাশরুমে থাকার কথা ছিল হামিমের। কিন্তু নির্মম পরিহাস তার এখন থাকতে হচ্ছে হাসপাতালের বিছানায়।

হামিমের বাবা কামরুল ইসলাম জানান, আগস্টের ১ তারিখ থেকে আহসানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালে (উত্তরা) চিকিৎসা চলে। সাত থেকে আট মাসের টোটাল ট্রিটমেন্টের জন্য ১২ থেকে ১৫ লাখ ঢাকা খরচ লাগবে। এতদিন সবই ভালো মতো চলছিল। কিন্তু মধ্যেবিত্ত পরিবার হওয়ায় এখন আর চিকিৎসা খরচ বহন করতে পারছি না।

সমাজের হৃদয়বান ও বিত্তবান ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন তার বাবা কামরুল ইসলাম।

হামিমকে সাহায্য করতে অ্যাকাউন্ট নাম্বার-০৬৭১২১০০১৯৯৬৫৬ (এক্সিম ব্যাংক), বিকাশ/নগদ-০১৯৫৫৯৫৬৫৪২।


আরো সংবাদ



premium cement
আবরার ফাহাদ হত্যা : বুয়েটে কী ঘটেছিল ৫ বছর আগে সকল প্রতিষ্ঠান থেকে শেখ হাসিনার নাম অপসারণের দাবি সুনামগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ গ্রেফতার ১৫ শিক্ষাব্যবস্থার সার্বিক উন্নয়নের বিআইআইটির রূপরেখা উপস্থাপন ছাত্র-আন্দোলনে নিহতের পরিবারের দেড় লক্ষাধিক টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র কত টাকা পুরস্কার পান নোবেলজয়ীরা? স্কুল-কলেজ বন্ধ টানা ১১ দিন, অফিস ৩ দিন সিলেটে সক্রিয় সিন্ডিকেট চক্র : কাঁচা মরিচ ৫০০ টাকা, সবজির সেঞ্চুরি চিকিৎসায় নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী কুলাউড়ায় ছাত্রলীগের সভাপতিসহ ৪ জন আটক ইসরাইলকে আর অস্ত্র দিবে না ফ্রান্স, গাজা আগ্রাসনের সমাধান চান ম্যাক্রোঁ

সকল