০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মৃত্যু, বাঁচাতে গিয়ে মা আহত

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মৃত্যু, বাঁচাতে গিয়ে মা আহত - প্রতীকী

ময়মনসিংহের ভালুকায় ব্যাটারিচালিত-অটোরিকশায় চার্জ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আমান উল্ল্যাহ আমান (২৮) নামে এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন তার মা হাফিজা খাতুন।

রোববার (৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গোয়ারী গ্রামের কুচালিয়ারটেক পাড়ায় এ ঘটনা ঘটে।

আমান উল্ল্যাহ কুচালিয়ারটেক পাড়ায় উসমান গনির ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়িতে নিজের অটোরিকশায় চার্জ করতে যান আমান। এ সময় তিনি বিদ্যুস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাকে বাঁচাতে গিয়ে তার মা হাফিজা খাতুনও আহত হন। আশঙ্কাজনক অবস্থায় আমানকে উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শামছুল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রীর টয়লেটে আড়িপাতার যন্ত্র বসিয়েছিলেন নেতানিয়াহু! চাঁদপুরের মতলবে মসজিদের ইমামকে রাজকীয় বিদায় মঠবাড়িয়ায় অপহৃত এক শিশুকে উদ্ধার সেনাবাহিনীতে সৎ অফিসাররাই উচ্চতর পদোন্নতির দাবিদার : প্রধান উপদেষ্টা যুদ্ধবিরতির জন্য ইসরাইলের ওপর চাপ প্রয়োগের আহ্বান লেবাননের প্রধানমন্ত্রীর বন্যার্তদের মাঝে ইউএই রেড ক্রিসেন্ট ও ইউএই এইডের ত্রাণ বিতরণ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে বাণিজ্য মন্ত্রণালয়ের অভিযান গত ৫-৬ বছরে উপমহাদেশে অনেক বেশি আঞ্চলিক সংহতি দেখেছি : ভারতের পররাষ্ট্রমন্ত্রী দীর্ঘদিন পর দেশে ফিরলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য টুকু বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব ববিতে ভর্তির চূড়ান্ত কার্যক্রম শুরু, ক্লাস ২১ অক্টোবর

সকল