০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঈশ্বরগঞ্জে ভূমি অফিসে বন্দিদশা থেকে সেবাগ্রহীতাদের ৩ ঘণ্টা পর উদ্ধার

ঈশ্বরগঞ্জে ভূমি অফিসে বন্দিদশা থেকে সেবাগ্রহীতাদের ৩ ঘণ্টা পর উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

ময়মনসংহের ঈশ্বরগঞ্জে ভূমি অফিসের কর্মচারী ও সেবা গ্রহীতাদের তিন ঘণ্টাপর বন্দিদশা থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২ অক্টোবর) বেলা ১১টায় উচাখিলা ভূমি অফিসের কর্মচারী ও সেবা নিতে আসা লোকজনদের কক্ষের ভেতর রেখে তালা দিয়ে তিন ঘণ্টা অবরুদ্ধ করে রাখেন উচাখিলা ভূমি উপসকারী কর্মকর্তা মো: বদরুল ইসলাম।

জানা যায়, স্থানীয় লোকজন ঘটনার সময় উপজেলা সহকারী কর্মকর্তাকে খবর দেন। দুপুর ২টায় উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) ইকবাল হোসেন ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ লোকদের বন্দিদশা থেকে উদ্ধার করেন।

উচাখিলা ভূমি অফিসের অফিস সহায়ক আব্দুল মতিন বলেন, বেলা ১১টার দিকে নায়েব স্যার অফিসে আসেন। এ সময় তাকে অস্বাভাবিক লাগছিল। তিনি অফিসে ঢুকে অন্য অফিস সহায়ক শাহনাজ পারভীনকে খোঁজ করেন। গত তিন দিন ধরে শাহনাজ পারভীন অফিসে আসছেন না। শাহনাজ পারভীন অফিসে না থাকায় তিনি ক্ষেপে যান। ওই সময় তিনি অফিস কক্ষের বাইরে গিয়ে দরোজার তালা আটকাতে আটকাতে বলেন শাহনাজ পারভীনকে আমি বাড়ি থেকে ধরে নিয়ে আসছি। যতক্ষণ আমি ফিরে না আসছি কতক্ষণ কেউ বাহিরে যাবে না। ওই সময় তালা না আটকাতে স্যারকে অনুরোধ করলেও তিনি তা শোনেননি।

ঈশ্বরগঞ্জ উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে অফিস কক্ষ খুলে ভেতরে থাকা লোকজনদের উদ্ধার করা হয়।

উচাখিলা ভূমি উপসহকারী কর্মকর্তা মো: বদরুল ইসলাম মানসিকভাবে অসুস্থ বলে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement