০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে গৃহবধূর মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ আঠারবাড়ি রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে জেসমিন আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বুধবার সকালে আঠারবাড়ি রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত জেসমিন ওই ইউনিয়নের তেলোয়ারী গ্রামের সোহেল মিয়ার স্ত্রী।

স্টেশন এলাকার লোকজন জানায়, নিহত গৃহবধূর মাথা বিচ্ছিন্ন ও পা থেঁতলানো ও রক্তাক্ত দেহ রেললাইন পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

রেলওয়ে পুলিশ জানায়, চট্টগ্রাম হতে ময়মনসিংহগামী লোকাল নাসিরাবাদ ট্রেন আঠারবাড়ি রেলওয়ে স্টেশনের শেষ প্রান্তে আসা মাত্রই গৃহবধূ ট্রেনের নিচে কাটা পড়েন।

কিশোরগঞ্জ রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: লিটন মিয়া বলেন, ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে করা হয়েছে।

এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তার কম চান ৫৩ শতাংশ ভোটার বড়াইগ্রামে বিএনপির অফিস ভাঙচুর মামলায় ৪ আ’লীগ নেতাকর্মী গ্রেফতার পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা হিমেল গ্রেফতার সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী হাসপাতালে ভর্তি সিংগাইরে কোটি টাকাসহ কাউন্সিলরের ছেলে গ্রেফতার রংপুরের তারাগঞ্জে আ.লীগ-ছাত্রলীগের ৫ নেতাকর্মী গ্রেফতার ক্যাম্পাসে এসে তোপের মুখে ২ ছাত্রলীগ নেতা জাতিসঙ্ঘ মহাসচিবকে নিষিদ্ধ ঘোষণা করেছে ইসরাইল আ’লীগসহ ১৪ দলের শরিকদের বিরুদ্ধে ট্র্যাইব্যুনালে অভিযোগ অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে সাকিবের পথে মিরাজ মোরেলগঞ্জ হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় আহত ১, কর্মবিরতি ঘোষণা

সকল