২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শ্রীবরদীতে রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীবরদীতে রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার -

শেরপুরের শ্রীবরদীতে শ্বশুর বাড়ি থেকে মো: হাবিবুল্লাহ (৩৫) নামে এক রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোরে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের উত্তর খোশালপুর গ্রামে ঘটনাটি ঘটে।

হাবিবুল্লাহ ওই ইউনিয়নের কাকিলাকুড়া চিথলিয়া গ্রামের শরাফত আলী ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, হাবিবুল্লাহ রাজমিস্ত্রীর কাজ করতেন। দীর্ঘদিন ধরে স্ত্রী ও সন্তান নিয়ে তার শ্বশুর মরহুম ছবুর আলী ওরফে বিশুর বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার রাতে তিনি পরিবারের লোকজনের সাথে ঘরে ঘুমিয়ে পড়েন। বুধবার ভোরে হাবিবুল্লাহর স্ত্রীর বড় ভাই বিল্লাল হোসেন ফজরের নামাজের জন্য অজু করতে টিউবওয়েলে গেলে তাকে আমগাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় তার চিৎকারে বাড়ি ও আশপাশের লোকজন আসে। পরে তারা হাবিবুল্লাহর বাবা ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সকালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার জাহিদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রহুল আমিন গাজীর ইন্তেকালে শ্রমিক কল্যাণের শোকবার্তা ‘ইরান আমার জীবনের জন্য বড় হুমকি’ : ট্রাম্প রোহিঙ্গা সঙ্কট সমাধানে যেসব প্রস্তাব রাখলেন ড. ইউনূস রুহুল আমিন গাজীর প্রতি নানা পেশাজীবীদের শেষ শ্রদ্ধা রোহিঙ্গা প্রত্যাবাসন বিষয়ে জাতিসঙ্ঘ দূতের সাথে পররাষ্ট্র উপদেষ্টার বৈঠক ভোটার তালিকা প্রস্তুত হলে ভোটের তারিখ ঘোষণা করা হবে শিল্প উপদেষ্টার সাথে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০টি গ্রিড-সংযুক্ত সৌরবিদ্যুৎ কেন্দ্র স্থাপনে দরপত্র চাইতে পারে বিপিডিবি সমর্থন বজায় রাখতে জাতিসঙ্ঘ মঞ্চে জেলেনস্কি ইসরাইলি হামলায় লেবাননের একই পরিবারের ১১ সদস্য নিহত সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড নামঞ্জুর, কারাগারে প্রেরণ

সকল