২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শ্রীবরদীতে রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীবরদীতে রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার -

শেরপুরের শ্রীবরদীতে শ্বশুর বাড়ি থেকে মো: হাবিবুল্লাহ (৩৫) নামে এক রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোরে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের উত্তর খোশালপুর গ্রামে ঘটনাটি ঘটে।

হাবিবুল্লাহ ওই ইউনিয়নের কাকিলাকুড়া চিথলিয়া গ্রামের শরাফত আলী ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, হাবিবুল্লাহ রাজমিস্ত্রীর কাজ করতেন। দীর্ঘদিন ধরে স্ত্রী ও সন্তান নিয়ে তার শ্বশুর মরহুম ছবুর আলী ওরফে বিশুর বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার রাতে তিনি পরিবারের লোকজনের সাথে ঘরে ঘুমিয়ে পড়েন। বুধবার ভোরে হাবিবুল্লাহর স্ত্রীর বড় ভাই বিল্লাল হোসেন ফজরের নামাজের জন্য অজু করতে টিউবওয়েলে গেলে তাকে আমগাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় তার চিৎকারে বাড়ি ও আশপাশের লোকজন আসে। পরে তারা হাবিবুল্লাহর বাবা ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সকালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার জাহিদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নিরাপত্তা নয়, হাথুরুর নজর খেলার মাঠে পিরোজপুরে ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পিস্তলসহ গ্রেফতার ভারতের গুজরাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ কুষ্টিয়াতে ট্রাক-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষ : নিহত ১, আহত ৮ সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর হাসপাতালে মৃত্যু সাবেক ভূমিমন্ত্রীর সম্পত্তি বাজেয়াপ্ত করে বাংলাদেশে ফেরত পাঠাতে ব্রিটিশ এমপির চিঠি নবীজির শানে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ সেনা কর্মকর্তা তানজিম হত্যা : আটক সরাসরি সম্পৃক্ত ৬ কুষ্টিয়া খোকসায় ইউপি চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা বাংলাদেশের সাথে গঠনমূলক সম্পর্ক অব্যাহত থাকবে : ভারতের পররাষ্ট্রমন্ত্রী ‘ছাত্রশিবির কিছু কৌশল অবলম্বন করেছে’

সকল