২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ব্রহ্মপুত্র নদে যুবক নিখোঁজ

ব্রহ্মপুত্র নদে যুবক নিখোঁজ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে ছিটকে পড়ে মো: আবু আনাস (১৭) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে চারিপাড়া বটতলা খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

মো: আবু আনাস (১৭) উপজেলার চরআলগী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে চর কামারিয়া গ্রামের সৌদি প্রবাসী মো: সাইদুল ইসলামের ছেলে।

জানা গেছে, তিনি পানিতে তলিয়ে যাওয়া আনাস মৃগীরোগে আক্রান্ত ছিলেন। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ব্রহ্মপুত্র নদে উদ্ধার অভিযান শুরু করে।

স্থানীয়রা জানায়, সকালে আনাস তার বাবাকে খুঁজতে চারিপাড়া বটতলা বাজারে যাচ্ছেন। হঠাৎ খিঁচুনি উঠায় তিনি নৌকা থেকে ছিটকে পড়ে পানিতে তলিয়ে যান।

গফরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রাম প্রসাদ পাল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজ মো: আবু আনাসের সন্ধান পেতে একটি ডুবুরি দল সকাল ১০টার দিকে ব্রহ্মপুত্র নদে উদ্ধার অভিযান শুরু করে। বিকেল সাড়ে ৩টা পর্যন্ত এখনো তার সন্ধান পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
লঘুচাপের প্রভাবে পায়রা বন্দরে ৩ নম্বর সঙ্কেত নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে বিস্ফোরিত গোলাবারুদের বিভিন্ন অংশ উদ্ধার মূল্যস্ফীতি নিয়ন্ত্রণের আবারো মূল নীতি হার বাড়াল বাংলাদেশ ব্যাংক বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই ড. ইউনূসের সাথে বৈঠক, অন্তর্বর্তী সরকারকে পূর্ণ সহযোগিতার আশ্বাস জো বাইডেনের যশোরে আলোচিত সেই রফিক ও স্ত্রী ঝর্নার বিরুদ্ধে দুদকের মামলা ব্রিকস সম্মেলনে যাবেন ইরানের প্রেসিডেন্ট, বৈঠক হবে পুতিনের সাথে হরিণী অমরাসুরিয়া শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী সিংগাইরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত ডিসিদের পদায়নে দুর্নীতির অভিযোগ তদন্তে কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

সকল