২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পূর্বধলায় ইমামতির দ্বন্দ্বে মুসল্লির হাতে মুসল্লি নিহত

পূর্বধলায় ইমামতির দ্বন্দ্বে মুসল্লির হাতে মুসল্লি নিহত - প্রতীকী ছবি

নেত্রকোনার পূর্বধলায় মসজিদে ইমামের পেছনে নামাজ পড়াকে কেন্দ্র করে মুসল্লির হাতে নিহত হলেন হাসিম উদ্দিন (৬৫) নামের আরেক মুসল্লি।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ফজরের নামাজের পর উপজেলার আগিয়া ইউনিয়নের জটিয়াবর গ্রামের জটিয়াবর মধ্যপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জটিয়াবর মধ্যপাড়া জামে মসজিদের নিয়োজিত ইমামের অনুপস্থিতিতে প্রায়ই মসজিদে নামাজ পড়াতেন সে গ্রামের হাসিম উদ্দিনের ছেলে হাফেজ মো: আজিজুল হক।

মঙ্গলবার তিনি ফজরের নামাজ পড়াতে এলে একই গ্রামের মরহুম আব্দুল লতিফের ছেলে শাহজাহান আজিজুলের পেছনে নামাজ পরতে আপত্তি জানায়। আপত্তি উপেক্ষা করে আজিজুল হক নামাজ পড়ায়। এ নিয়ে মসজিদ সামনে আজিজুলের বাবা হাসিম উদ্দিনের সাথে শাহজাহানের কথা কাটাকাটির একপর্যায়ে শাহজাহান হাসিম উদ্দিনকে কিল ঘুষি মারলে হাশিম উদ্দিন ঘটনাস্থলেই মারা যান।

সেনাবাহিনীর ৮ ইস্ট বেঙ্গলের অধিনে পূর্বধলা ক্যাম্পের দায়িত্বরত ওয়ারেন্ট অফিসার মো: শহিদ উল্লাহ ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement