২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে শহরের দলীয় অফিসের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল বের করে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন উসকানিমূলক পোস্ট দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে এনে আওয়ামী লীগ বিরোধী বিক্ষোভ ও সমাবেশ করেছে বিএনপি।

রোববার দুপুর থেকে পৌর শহরের ছাগল বাজারে অবস্থিত দলীয় অফিসের সামনে বিএনপির নেতাকর্মীরা জড়ো হতে শুরু করে। তারপর বিক্ষোভ মিছিলটি হয়েছে।

মিছিলটি পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে দলের নেতাকর্মীরা সেখানে সমাবেশ করেন। এ সময় তাঁরা ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালানোর নির্দেশদাতা হিসেবে শেখ হাসিনার ও তার দোসরদের শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

বিক্ষোভ পরবর্তী সমাবেশে বক্তরা বলেন, শেখ হাসিনা পালিয়ে গেলেও তার দোসর আর প্রেতাত্মাদের রেখে গেছে। এরা ফেসবুকে বিভিন্ন উসকানিমূলক পোস্ট দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবুর ব্যানারে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ উপস্থিত ছিলেন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও সাবেক ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ কে এম হারুন-অর রশীদ, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূইয়া মনি, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলি টিপু, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম মিন্টু, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, ঈশ্বরগঞ্জ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন নয়ন, পৌর বিএনপি নেতা হায়দার আলী, বিএনপি নেতা ও পৌর কাউন্সিলর মেহেদী হাসান রুবেল, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কামাল হোসেন সরকার, যুবদল নেতা ফয়সাল, যুবদল নেতা আল-আমিন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন চকদারসহ নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement