১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

বিচ্ছেদ জো-সোফির! সন্তানের দায়িত্ব পেলেন কে?

বিচ্ছেদ জো-সোফির! সন্তানের দায়িত্ব পেলেন কে? - ফাইল ছবি

তখন ছিল সুখের সময়। দাম্পত্যে তখনো প্রেম অটুট। জো জোনাস, সোফি টার্নার পরস্পর পরস্পরকে চোখে হারাতেন। সেই রসায়ন তাদের প্রত্যেক ছবিতে। ওই ছবি এখনো সামাজিক পাতায় জ্বলজ্বল করছে। কেবল বদলে গেছে বাস্তবতা। বিয়ের চার বছরের মাথায় বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ দুই তারকা। জোনাস ব্রাদার্সের পরিবারে ভাঙন, খবর ছড়াতেই হইচই আন্তর্জাতিক মহল্লায়। প্রশ্ন, তারকা সন্তানদের দায়িত্বই বা কে পেলেন?

খবর, আপাতত দুই তারকা যৌথভাবে তাদের দুই সন্তানের দায়িত্ব পালনের জন্য আদালতকে জানিয়েছেন। আদালতে পেশ করা নথি অনুযায়ী তাঁদের বড় মেয়ে উইলার বয়স তিন বছর। ছোট মেয়ে ডি মাত্র ১৪ মাসের। তারা যাতে মা-বাবার স্নেহছায়ায় বড় হতে পারে। এর জন্য বিয়ের আগেই পপ তারকা এবং অভিনেত্রী একটি প্রাক চুক্তি করে নিয়েছিলেন। আদালতের কাছে তাই তাদের আবেদন, সন্তানের কারণে তারা নিয়মিত যোগাযোগে থাকবেন- এই অনুমতি যেন তাদের দেয়া হয়।

জো-সোফির আলাপ সামাজিক মাধ্যমে। সামাজিক পাতায় নিয়মিত যোগাযোগের পরে তারা ডেট শুরু করেন। এভাবে কয়েক বছর চলার পরে ২০১৮-য় তারা বাগদান করেন। পরের বছর বিয়ের বাঁধনে বাঁধা পড়েন। প্রথম দুই বছর সুন্দর কেটেছে তাদের। গোল বেঁধেছে তৃতীয় বছর থেকে। ক্রমশ সম্পর্কের অবনতি হওয়ায় একটা সময়ের পরে দুজনেই সিদ্ধান্তে আসেন, বিয়ে ভাঙবেন।
সোফির বিরুদ্ধে জো-এর অভিযোগ, সোফি পার্টি, হুল্লোড়, বন্ধুবান্ধবদের নিয়ে সময় কাটাতে বেশি ভালোবাসেন। ততটাও সংসারী নন। অন্যদিকে, জো ভীষণ ঘরোয়া। তিনি দুই সন্তানের দেখভাল বেশি করতেন। সেই জায়গা থেকেই তার দাবি, তিনি সন্তানের দায়িত্ব ৫০ শতাংশ পেতে চান। বাকিটা সোফি সামলাবেন।
সূত্র : আজকাল


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের ইইউ বৈঠকে জয়ের পরিকল্পনা পেশ জেলেনস্কির বাংলাদেশের জন্য ভারতের ভিসা জটিলতার সমাধান কবে হবে ২০২৫ সালের মধ্যে আগামী নির্বাচন সম্ভব হতে পারে : আসিফ নজরুল গাজায় যুদ্ধবিরতি প্রচেষ্টায় কাতার-যুক্তরাষ্ট্রের আলোচনা প্রতিদ্বন্দ্বিতামূলক অঙ্গরাজ্যে সরাসরি আগাম ভোটদান শুরু হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ার সম্পর্কে যা জানা যাচ্ছে তীব্র ক্ষুধার সম্মুখীন গাজায় ১৮ লাখ বাসিন্দা ঈশ্বরদীতে পদ্মা নদীতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু হামাস আর গাজা শাসন করবে না : দাবি নেতানিয়াহু

সকল