১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

বিচ্ছেদ জো-সোফির! সন্তানের দায়িত্ব পেলেন কে?

বিচ্ছেদ জো-সোফির! সন্তানের দায়িত্ব পেলেন কে? - ফাইল ছবি

তখন ছিল সুখের সময়। দাম্পত্যে তখনো প্রেম অটুট। জো জোনাস, সোফি টার্নার পরস্পর পরস্পরকে চোখে হারাতেন। সেই রসায়ন তাদের প্রত্যেক ছবিতে। ওই ছবি এখনো সামাজিক পাতায় জ্বলজ্বল করছে। কেবল বদলে গেছে বাস্তবতা। বিয়ের চার বছরের মাথায় বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ দুই তারকা। জোনাস ব্রাদার্সের পরিবারে ভাঙন, খবর ছড়াতেই হইচই আন্তর্জাতিক মহল্লায়। প্রশ্ন, তারকা সন্তানদের দায়িত্বই বা কে পেলেন?

খবর, আপাতত দুই তারকা যৌথভাবে তাদের দুই সন্তানের দায়িত্ব পালনের জন্য আদালতকে জানিয়েছেন। আদালতে পেশ করা নথি অনুযায়ী তাঁদের বড় মেয়ে উইলার বয়স তিন বছর। ছোট মেয়ে ডি মাত্র ১৪ মাসের। তারা যাতে মা-বাবার স্নেহছায়ায় বড় হতে পারে। এর জন্য বিয়ের আগেই পপ তারকা এবং অভিনেত্রী একটি প্রাক চুক্তি করে নিয়েছিলেন। আদালতের কাছে তাই তাদের আবেদন, সন্তানের কারণে তারা নিয়মিত যোগাযোগে থাকবেন- এই অনুমতি যেন তাদের দেয়া হয়।

জো-সোফির আলাপ সামাজিক মাধ্যমে। সামাজিক পাতায় নিয়মিত যোগাযোগের পরে তারা ডেট শুরু করেন। এভাবে কয়েক বছর চলার পরে ২০১৮-য় তারা বাগদান করেন। পরের বছর বিয়ের বাঁধনে বাঁধা পড়েন। প্রথম দুই বছর সুন্দর কেটেছে তাদের। গোল বেঁধেছে তৃতীয় বছর থেকে। ক্রমশ সম্পর্কের অবনতি হওয়ায় একটা সময়ের পরে দুজনেই সিদ্ধান্তে আসেন, বিয়ে ভাঙবেন।
সোফির বিরুদ্ধে জো-এর অভিযোগ, সোফি পার্টি, হুল্লোড়, বন্ধুবান্ধবদের নিয়ে সময় কাটাতে বেশি ভালোবাসেন। ততটাও সংসারী নন। অন্যদিকে, জো ভীষণ ঘরোয়া। তিনি দুই সন্তানের দেখভাল বেশি করতেন। সেই জায়গা থেকেই তার দাবি, তিনি সন্তানের দায়িত্ব ৫০ শতাংশ পেতে চান। বাকিটা সোফি সামলাবেন।
সূত্র : আজকাল


আরো সংবাদ



premium cement
গজারিয়ায় বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত ‘ক্ষমতায় থাকার জন্য হাসিনা এত মানুষ হত্যা করেছে, যা ইতিহাসে নেই’ আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জয়খরা ঘুচাল পাকিস্তান যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের

সকল