১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

৭৯-তে নতুন ইনিংস শুরু মিক জ্যাগারের! ৩৬-এর বান্ধবীর সাথে বাগ্‌দান

মিক জ্যাগার - ছবি : সংগৃহীত

প্রেমে পড়ার নাকি কোনো বয়স হয় না। ১৮ হোক বা ৮০, প্রেম চিরসবুজ। সেই তত্ত্বেই আরো একবার সিলমোহর দিলেন ‘দ্য রোলিং স্টোনস্’ তারকা মিক জ্যাগার। ৭৯ বছর বয়সে বাগ্‌দান সারলেন রকস্টার। বান্ধবী মেলানি হ্যামরিকের বয়স মাত্র ৩৬। তার বয়সের অর্ধেকেরও কম। তাতে কী! গত নয় বছর ধরে একে অপরের প্রেমে রয়েছেন মিক ও মেলানি। অবশেষে নিজেদের সম্পর্কের পরবর্তী অধ্যায়ে সূচনা করলেন যুগল। খবর, তাদের বাগ্‌দানের খবরে খুশি তাদের পরিবারের সদস্যেরাও।

২০১৪ সালে মিকের সাথে আলাপ মেলানির। সাবেক ব্যালেরিনা মেলানির সাথে তখন থেকেই প্রেম ‘দ্য রোলিং স্টোনস্’ তারকার। মিকের অষ্টম সন্তানের মা মেলানি। ২০১৬ সালে সন্তানের জন্ম দেন মেলানি। যুগল নিজেদের সন্তানের নাম রাখেন ডেভারু। তার বয়স এখন মাত্র ছয় বছর। সে ছাড়াও আরও সাত সন্তান রয়েছে মিকের। প্রেমিকা মেলানি ও সন্তানদের নিয়ে ভরা সংসার রকতারকার। শোনা যায়, ব্যক্তিগত জীবনে এখন বেশ খুশি মিক। সেই আনন্দ থেকেই এই বাগ্‌দানের সিদ্ধান্ত নেন তিনি। যদিও মেলানি নিজের অনামিকার আংটিকে ‘প্রমিস রিং’ বলে উল্লেখ করেছেন। তবে নিজের ঘনিষ্ঠ মহলে মেলানি জানান, মিকের ‘বাগ্‌দত্তা’ তিনি। তবে কি খুব শীঘ্রই বিয়ে সারছেন মিক ও মেলানি? সেই প্রশ্নের অবশ্য এখনই কোনো উত্তর মেলেনি।

১৯৭০ সালে বিয়াঙ্কা জ্যাগারকে বিয়ে করেন মিক। সাত বছর টিকেছিল ওই সম্পর্ক। তার পর বিবাহবিচ্ছেদ। তার পরে একাধিক বার বাগ্‌দান সারলেও আর কখনও বিয়ে করেননি মিক। তবে প্রেম যে আসেনি মিকের জীবনে, তা নয়। এবার দীর্ঘ নয় বছরের সম্পর্কের পরে প্রেমের ক্ষেত্রে আরও এক ধাপ এগোলেন মিক। খবর, মিকের বাগ্‌দানের খবরে খুশি তার পরিবারও।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement