২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের কল্যাণে বিশেষ সংগীতায়োজন ‘উৎস সন্ধ্যা’

আগামী ২৫ অক্টোবর উৎস বাংলাদেশ-এর উদ্যোগে বিশেষ সংগীত অনুষ্ঠান - ছবি : নয়া দিগন্ত

প্রান্তিক ও সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের কল্যাণে তহবিল সংগ্রহের লক্ষ্যে ‘উৎস সন্ধ্যা ২০২৪’ শীর্ষক এক বিশেষ সংগীত অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে কমিউনিটি ভিত্তিক স্বনামধন্য উন্নয়ন সংস্থা উৎস বাংলাদেশ।

আগামী ২৫ অক্টোবর রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কমপ্লেক্সে (সাউথ ব্লক, লেভেল বি-১) অনুষ্ঠিত হবে এ সংগীত অনুষ্ঠান।

সমাজের পিছিয়ে পড়া শিশু-কিশোরদের মৌলিক চাহিদা পূরণ নিশ্চিতসহ শিক্ষা, স্বাস্থ্য ও অন্যান্য প্রয়োজনীয়তা পূরণে সহায়ক ভূমিকা রাখার মাধ্যমে তাদের জীবনযাত্রার সার্বিক উন্নয়নে গত তিন দশক ধরে কাজ করে যাচ্ছে উৎস বাংলাদেশ।

উপস্থিত দর্শক ও ভক্তদের মন মাতাতে এ আয়োজনে সংগীত পরিবেশন করবেন সময়ের জনপ্রিয় শিল্পী ঋতুরাজ, নন্দিতা ও মাশা ইসলাম। আয়োজনের মাধ্যমে সংগৃহীত অর্থ উৎস বাংলাদেশের পরিচর্যায় থাকা শিশু-কিশোরদের কল্যাণে ব্যয় করা হবে। এর মাধ্যমে দর্শকরা এক চমৎকার সংগীত সন্ধ্যা উপভোগের পাশাপাশি একটি মহৎ উদ্দেশ্য বাস্তবায়নেও ভূমিকা রাখতে পারবেন।

আগ্রহীরা টিকেটিং পাটনার টিকিফাই-এর মাধ্যমে ৭০০ থেকে ৩০০০ টাকার মধ্যে ‘উৎস সন্ধ্যা ২০২৪’-এর টিকেট সংগ্রহ করতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য ‘উৎস বাংলাদেশ'-এর অফিশিয়াল ওয়েবসাইট (www.utshobangladesh.org) ভিজিট অথবা যোগাযোগ করতে পারবেন ০১৭১১৬২২৩৭৮ / ০১৭৫৫৬১৮৯৩০ নম্বরে।

দেশে প্রান্তিক ও সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের মৌলিক মানবাধিকার নিশ্চিতে ১৯৯৩ সাল থেকে কাজ করে যাচ্ছে উৎস বাংলাদেশ। জাত, ধর্ম, শ্রেণি বা লিঙ্গ পরিচয় নির্বিশেষে প্রতিটি শিশু ও কিশোরকে নিজ নিজ স্বপ্ন বাস্তবায়নে সক্ষম ও স্বাবলম্বী করে তোলা এবং তাদের জন্য নিরাপদ পরিবেশ গঠন করা প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য। বর্তমানে গাজীপুরে উৎস বাংলাদেশের নিজেদের ক্যাম্পাসে ৮৫ জন আবাসিক শিশুসহ মোট ৫৫৬ জন রয়েছেন। এছাড়াও, উৎস কেটারিং সার্ভিস, উৎস গ্রোসারি এবং টেইলরিং অ্যান্ড ব্লক প্রিন্টিং সার্ভিসের মাধ্যমে টেকসই উন্নয়নেও ভূমিকা রাখছে প্রতিষ্ঠানটি। 

 


আরো সংবাদ



premium cement

সকল