১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

-

রাজধানীর মেরুল বাড্ডায় পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে বিথী আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছেন। গত সোমবার গভীর রাতে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর আগে বেলা ৩টার দিকে মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টের আনন্দনগর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরই স্বামী কমল মিয়া পালিয়ে যান। তবে জীবন নামে একজনকে জ্ঞিাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে।
নিহতের বড় ভাই ইয়াছিন মিয়া জানান, তাদের বাড়ি ময়মনসিংহের ফুলপুর উপজেলার কাইশাপুর গ্রামে। বর্তমানে গাজীপুরে টঙ্গী পূর্ব থানার পাগার বটতলা এলাকায় স্বামী ও দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন কমল ও বিথী। স্বামী কমল বিভিন্ন সময় বিভিন্ন কাজ করতেন। সোমবার সন্ধ্যার দিকে তিনি জানতে পারেন তার বোন বিথীকে বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকায় স্বামী কমল ছুরিকাঘাত করেছে। রাতে হাসপাতালে এসে বোনের লাশ দেখতে পান। এ সময় প্রতিবেশী জীবনকে হাসপাতালে দেখতে পান তিনি। জিজ্ঞাসাবাদের জন্য জীবনকে থানায় নিয়ে যায় পুলিশ।
ইয়াছিন আরো জানান, বিথী স্বামী-সন্তান নিয়ে আগে বাড্ডা এলাকায় থাকতেন। তিন মাস ধরে টঙ্গী থাকেন। সোমবার বিথীকে টঙ্গী থেকে বাড্ডায় এনে ছুরিকাঘাত করেন কমল। পরে নিজেই ঢামেকে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসককে জানান এক্সিডেন্ট হয়েছে। ভর্তি খাতায়ও এক্সিডেন্ট উল্লেখ করেন। কিন্তু চিকিৎসক বিথীকে মৃত ঘোষণা করলে কমল প্রতিবেশী জীবনকে হাসপাতালে রেখে পালিয়ে যান।
বাড্ডা থানার এসআই ফাতেমা সিদ্দিকা সোমা জানান, পারিবারিক কলহের জেরে কমল তার স্ত্রী বিথীর ডান পাঁজরে ছুরিকাঘাত করেন। পরে তিনি ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘটনার পর স্বামী কমল পালিয়ে গেছেন। তবে তার এক বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement
ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর সুশীলতার আড়ালে হারিয়ে যাচ্ছে বিপ্লবের মূল্যবোধ বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন : ডা. জাহিদ মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ এক বছরের মধ্যে ফিলিস্তিনি ভূখণ্ড ছাড়ো : ইসরাইলকে জাতিসঙ্ঘ হাত-পা-মুখ বাঁধা অবস্থায় বালুচর থেকে আহত স্কুলছাত্র উদ্ধার ঢাবি ও জাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রশিবিরের নিন্দা ও প্রতিবাদ

সকল