১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
আওয়ামী লীগ নেতার হামলা

প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ চেয়ে সংবাদ সম্মেলন

-

সাভারে আওয়ামী লীগ নেতার সন্ত্রাসী হামলা থেকে রেহাই পেতে প্রধান উপদেষ্টাসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ চেয়েছেন ভুক্তিভোগী আমিন বাজার বড়দেশী গ্রামের আমিনুল ইসলাম আমিন। গতকাল শনিবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই আর্জি জানান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ৩৬ দিন ছাত্র-জনতর বিক্ষোভে দেশ স্বাধীন হলে আমিন বাজার ইউনিয়ন এখনো স্বৈরাচারী আওয়ামী লীগের দখলে। আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি দেলোয়ার হোসেন ডালিম ও তার মেয়ের জামাই বাহাউদ্দিনসহ অন্যরা আইনের তোয়াক্কা না করে এলাকায় ত্রাসের রাজত্ব বজায় রেখেছে। আমরা নামাজি পরিবার হওয়ায় এত বছর আমাদের জামায়াতে ইসলামীর সদস্য বলে চরম নির্যাতন করে আসছিল। আমার পৈতৃক ও কেনা ১২.৫০ শতাংশ জমি জোর করে দখল করার চেষ্টা করে। কিন্তু মামলা করায় দায়ের করায় আদালত উভয় পক্ষকে স্থিতি অবস্থা জারি করেন। গত ৫ তারিখ রাতের আধারে ডালিম জোর করে জমিতে হামলা চালায়। সেখানে থাকা ইট ও অন্যান্য মালামাল লুট করে ও ব্যাপক ভাঙচুর চালায়। বাধা দিতে গেলে অস্ত্রে সজ্জিত তার বাহিনীর লোকজন আমাকে হত্যার হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। তাদের ভয়ে শঙ্কিত হয়ে পালিয়ে বেড়াতে হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া নতুন দিকে মোড় নিচ্ছে বাংলাদেশ-পাকিস্তান সম্পর্ক! শহীদ জিয়ার খাল খনন প্রকল্প ফের চালু করার দাবি কুলিয়ারচরে মসজিদ ও মাজার ভাঙচুরসহ হত্যাকাণ্ডের ঘটনায় ২টি মামলা কুলিয়ারচরে মসজিদ ও মাজার ভাঙচুরসহ হত্যাকাণ্ডের ঘটনায় ২টি মামলা ইবির পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ শেরপুরে তিন দিনব্যাপী সিরাতুন্নবী সা: মাহফিল, আজ ছিল শেষ দিন বিটিভির সংবাদ বেসরকারি টেলিভিশনে সম্প্রচারের প্রয়োজন নেই : নাহিদ কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষার নতুন তারিখ ঘোষণা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব রাজবাড়ীতে সাবেক অতিরিক্ত ডিআইজি-ওসিসহ ৭ জনের নামে মামলা

সকল