১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির মো: নূরুল ইসলাম বুলবুল বলেছেন, সাম্প্রতিক সময়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর জনপ্রিয়তা দেখে একটি চক্র হতাশায় ভুগছে। তারা আমিরে জামায়াতের বক্তব্যকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। ডা: শফিকুর রহমান বলেছিলেন, জামায়াতে ইসলামীর সাথে দলীয়ভাবে যেসব অন্যায় করা হয়েছে তার কোনো প্রতিশোধ জামায়াত নেবে না এবং মাফ করে দিয়েছে। কিন্তু জাতির সাথে বা কোনো ব্যক্তির সাথে যে সব অপরাধ করা হয়েছে, সেসব অপরাধের বিচার ও শাস্তি নিশ্চিত করতে হবে। যেন বিচারহীনতার সংস্কৃতি বাংলাদেশে প্রতিষ্ঠিত না হয়। আমিরে জামায়াতের এই বক্তব্য থেকে স্পষ্ট প্রতীয়মান হয়, তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন। কেউ যেন প্রতিশোধের আগুনে আইন নিজের হাতে তুলে না নেয় তারই ইঙ্গিত দিয়েছেন।
গতকাল রাজধানীর মুগদার এক কনভেনশন হলে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের সবুজবাগ-মুগদা জোনের রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের কর্মপরিষদ সদস্য মুহাম্মদ শামছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত রুকন সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য মুহাম্মদ মনির হোসাইন, মতিউর রহমান, আব্দুল বারী, বনি ইয়ামিন, রওশন জামান, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে রুকনরা আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ জামায়াতে ইসলামীকে এককভাবে নির্বাচন করতে, সব ইসলামী দলকে জামায়াতের নেতৃত্বে ঐক্যবদ্ধ করতে এবং নির্বাচনে জাতীয় পার্টি ও বাম দল ব্যতীত অন্য দলগুলোর সাথে প্রয়োজনে জোট করতে প্রস্তাব করেন।
বাউফলে সম্প্রীতি সমাবেশ : জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ও বাউফল উন্নয়ন ফোরামের চেয়ারম্যান ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, বিগত ১৬ বছরে আওয়ামী লীগ দেশে রাজনীতির নামে দুর্নীতি, অনিয়ম ও লুটপাট করেছে। তাদের শাসনামলে বাংলাদেশের মানুষ ফ্যাসিবাদের করাল গ্রাসে আবদ্ধ ছিল। নতুন বাংলাদেশে ধর্ম-বর্ণ ও দল-মতের ঊর্ধ্বে থেকে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক মানুষদের সাথে নিয়ে আমরা ঐক্যমতের ভিত্তিতে বাউফলের উন্নয়নে কার্যকর ভূমিকা পালন করব।
গতকাল বাউফলের স্থানীয় পাবলিক মাঠে বাউফল উপজেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত শান্তি ও সম্প্রীতির এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাউফল উপজেলা আমির মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তৃতা করেন, পটুয়াখালী জেলা আমির অধ্যাপক মুহাম্মদ শাহ আলম, পৌর আমির রাসেল মাহমুদ, কর্মপরিষদ সদস্য মাওলানা ছোবাহান, এটিএম নজরুল ইসলাম, অধ্যক্ষ দাইয়ান, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় আইনসম্পাদক মুনতাসির মুজাহিদ, বরিশাল মহানগর ছাত্র শিবিরের সাবেক সভাপতি আল নাহিয়ান, জেলা সভাপতি মাহাদি হাসান প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন, অধ্যাপক খালিদ হোসেন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল